বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫


চাঁদপুরে দেওয়াবাগীর মাহফিল পণ্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

mahfil2চাঁদপুর: চাঁদপুরে দেওয়ানবাগীর মাহফিল পণ্ড করে দিয়েছে সাধারণ জনতা। মাহফিলের পোস্টারের লেখাকে কেন্দ্র করে প্রখমে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরপর ওয়াজের প্যান্ডেল ভেঙে দেন স্থানীয় আরেক পীরজাদার সমর্থকরা।

শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর শহরের ঢালীর ঘাট বাজারের এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। তবে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সন্ধ্যায় ঢালীর ঘাট বাজারে দেওয়ানবাগীর সমর্থকরা ওয়াজ-মাহফিলে করার প্রস্তুতি নেয়। এ উপলক্ষে ওই পোস্টারের লেখা নিয়ে পার্শ্ববর্তী বাগাদী দরবার শরীফের পীরজাদা মাওলানা মাহফুজুল্লাহ ঢালীর ঘাট জামে মসজিদে আসর নামাজ শেষে তার বয়ানে মন্তব্য করেন। কিছু মুসল্লি এ বয়ান শুনে মসজিদ থেকে বের হয়ে দেওয়ানবাগী সমর্থকদের লাগানো পোস্টার ছিঁড়ে ফেলে।

এ নিয়ে দেওয়ানবাগীর মুরিদ তাহের ও মোশারফসহ অন্যরা গিয়ে পীরজাদা মাহফুজুল্লাহকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ খবর ছড়িয়ে পড়ার পর বাগাদী থেকে কয়েকশ' লোক ঢালীর ঘাট আসে। এ সময় উভয়পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পীরজাদার সমর্থকরা দেওয়ানবাগী মাহফিলের প্যান্ডেল ভেঙে দেন।

এআর  


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ