শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার

আরো এক মুসল্লির মৃত্যু জোড় ইজতেমায়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

iztema-razshahi

আওয়ার ইসলাম : গাজীপুর জেলার টঙ্গীর জোড় ইজতেমায় যোগ দিতে আসা আরো এক মুসল্লির মৃত্যু হয়েছে।
আজ শনিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইজতেমা ময়দানে মারা যান তিনি। তার নাম ইসমাইল হোসেন (৭০)। তিনি খুলনার লবঙ্গচড়ক থানার জিন্নাহপাড়া এলাকার বাসিন্দা।

ইসমাইল হোসেনের ছেলে আমির হোসেন জানান, বৃহস্পতিবার তিনি টঙ্গীর জোড় ইজতেমায় আসেন। শুক্রবার সকালে তার বাবা ইসমাইল হোসেনও তার সাথে ইজতেমায় যোগ দেন। আজ সকাল ৯টার দিকে তার বাবা হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। পরে হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা যান।

ইজতেমার আয়োজক কমিটির সদস্য মো. গিয়াস উদ্দিন জানান, বাদ জোহর ইজতেমা ময়দানে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে তার লাশ ময়দানের কবরস্থানে দাফন করা হয়।

এর আগে জোড় ইজতেমায় যোগ দেওয়া আমিরুল ইসলাম (৫৫) নামে এক মুসল্লি সড়ক দুর্ঘটনায় আহত হয়। পরে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ থানার বাবুনগর এলাকায়।

আআ

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ