শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


আবদুল জব্বার রহ. কে স্মরণ করলেন বেফাক নেতারা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

befaq5আওয়ার ইসলাম: বৈঠকে বেফাকের প্রতিষ্ঠালগ্ন থেকে ইন্তিকালের আগে পর্যন্ত মাওলানা আব্দুল জব্বার জাহানাবাদির বুদ্ধিমত্তা, ধৈর্য ও আত্মত্যাগের সাথে মহাসচিবের দায়িত্ব পালনকে সভায় শ্রদ্ধার সাথে স্মরণ করা হয় এবং তাঁর পরিবার ও আত্মীয়-স্বজনদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়। বেফাক নেতৃবৃন্দ মরহুম মাওলানা আব্দুল জাব্বারের কর্মমুখর জীবনের ইতিবাচক দিক নিয়ে স্ব স্ব অভিমত ব্যক্ত করেন।

সবশেষে বেফাক সভাপতি শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর পরিচালনায় দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। মুনাজাতে তিনি দেশ-জাতির কল্যাণ ও রহমত কামনা করেন এবং নির্যাতিত আরাকানি মুসলমানদের জন্যে বিশেষ দোয়া করেন। বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক)-এর কার্যনির্বাহী পরিষদের এক জরুরি ২১ নভেম্বর সোমবার দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় মহাপরিচালকের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় বেফাকের প্রশাসনিক বিষয়াদি এবং কওমি মাদ্রাসা সনদের মানের সরকারী স্বীকৃতি প্রসঙ্গে বিস্তারিত আলোচনা হয়।

দারুল উলূম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর সভাপতিত্বে বেফাক কার্যনির্বাহী পরিষদের প্রায় সদস্য উপস্থিত ছিলেন।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ