শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


কুইজ ১০ বিজয়ী ২০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

66আওয়ার ইসলাম: এসো দেশকে জানি স্লোগানে শিশুকিশোর শিক্ষার্থীদের মাঝে দেশপ্রেম স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা বিকাশের লক্ষ্যে মাসব্যাপী সাধারণজ্ঞানধর্মী প্রতিযোগিতার উদ্যোগ নিয়েছে দেশ অধ্যয়ন কেন্দ্র ও আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম।

দুটি ধাপে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রথম ধাপে কুইজে বিজয়ী ৩০০ জনকে নিয়ে বিজয় উৎসব ও ১০জনকে ‘দেশ গবেষক সম্মাননা পত্র’সহ আকর্ষণীয় পুরষ্কার দেয়া হবে। অনুষ্ঠানটির স্পন্সর ইসলামী ব্যাংক বাংলাদেশ ও হামদর্দ

ইতোমধ্যেই প্রথম ধাপের ১০টি পর্ব অনুষ্ঠিত হয়েছে। এটি চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। কুইজ ১০ এ অংশগ্রহণকারীদের মধ্যে লটারিতে বিজয়ী ২০ জন হলেন:

এমএইচ মামুন রশিদ

মুহাম্মদ জোবায়ের রশীদ

আলেক দে

নীরব শান্ত

শারমিন ইলা

এমডি গোলাম কিবরিয়া

ফয়সাল রেজা

এমডি ইউসুফ

মাহমুদ বিন আলম

জিল্লুর রহমান শাহীন

ইমদাদ উল্লাহ

আপ্পি আকতার মিতু

কুতুব উদ্দীন

রিদওয়ান হুসাইন

মন পাখি

জাভেদ রাখি

ফয়সাল খান

হারুন খান

সুমন রানা

রবিউল ইসলাম সিদ্দিকী

বি.দ্র. বিজয়ীদের সবার ইনবক্সে একটি করে গোপন পিন নাম্বার দেয়া হয়েছে। ইনবক্স চেক করুন এবং নাম্বারটি সংরক্ষণে রাখুন। ইনবক্সে না পেলে অবশ্যই রিকোয়েস্ট ম্যাসেজ বা স্প্যাম ম্যাসেজ চেক করবেন।

লক্ষ্যণীয় 

যে আইডি থেকে পিন নাম্বার পাঠানো হয়েছে সেটির সঙ্গে কারো ফ্রেন্ডশিপ নেই যে কারণে আমাদের ম্যাসেজটি আপনার রিকোয়েস্ট ম্যাসেজে থাকবে। তাতেও যদি না পান তাহলে আমাদের পেইজে ইনবক্স করুন।

http://ourislam24.com/2016/11/19/%E0%A6%95%E0%A7%81%E0%A6%87%E0%A6%9C-%E0%A7%AF-%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%9F%E0%A7%80-%E0%A7%A8%E0%A7%A6/


সম্পর্কিত খবর