বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ছিনতাইয়ের সময় পুলিশ সদস্য আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

police2আওয়ার ইসলাম: রাজধানীতে ডিম ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের সময় লতিফুজ্জামান নামে এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। শুক্রবার রাজধানীর কারওয়ান বাজার মোড়ে তাকে আটক করে পুলিশ।

আটক লতিফুজ্জামান কনস্টেবল পদে ডিএমপি ট্রাফিক জোনের উত্তর বিভাগের গুলশান জোনে কর্মরত বলে জানা গেছে। এ ঘটনায় শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়েছে।

ডিম ব্যবসায়ী আবদুল বাসির সাংবাদিকদের জানান, ভ্যানে করে ডিম সাপ্লাই দিয়ে শুক্রবার ভোর ৫টার দিকে তেজগাঁওয়ে ডিমের আড়তে ফিরছিলেন তিনি। এ সময় তার সঙ্গে ৪৪ হাজার টাকা ছিল।

তিনি ও ভ্যানচালক সাপ্লাই ভ্যানযোগে সোনারগাঁ হোটেল মোড়ে পৌঁছলে মোটর সাইকেলযোগে এসে পুলিশের কনস্টেবল লতিফুজ্জামান ও এক আনসার সদস্য তাদের পথরোধ করেন।

বাসির সাংবাদিকদের আরও বলেন, পথরোধ করা পুলিশ সদস্য আমার কাছে গাঁজা আছে কি না জানতে চেয়ে পকেট সার্চ করতে যান। এ সময় আমি পকেটে থাকা টাকা ও চাবি বের করলে তারা টাকা টান দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

তিনি জানান, আমি এ সময় একজনকে জাপটে ধরে ফেলি এবং ডাকাত ডাকাত বলে চিৎকার করতে থাকি। পরে আশপাশের লোকজন ও দায়িত্বরত পুলিশ সদস্যরা এসে তাকে ধরে শাহবাগ থানায় খবর দেয়।

খবর পেয়ে শাহবাগ থানা পুলিশ কনস্টেবলকে ধরে নিয়ে গেলেও আনসার সদস্য পালিয়ে যান।

তবে পুলিশের একটি সূত্র জানিয়েছে, পালিয়ে যাওয়া ব্যক্তি আনসার নয়, সেও পুলিশ সদস্য। তাকে ধরারও চেষ্টা চলছে।

এদিকে ছিনতাইকালে পুলিশ সদস্য আটকের বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার ওসি আবুবকর সিদ্দিক জানান, দোষী পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলাসহ অন্যান্য আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ