শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


কুইজ৮ জিতলেন যারা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

66আওয়ার ইসলাম: এসো দেশকে জানি স্লোগানে শিশুকিশোর শিক্ষার্থীদের মাঝে দেশপ্রেম স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা বিকাশের লক্ষ্যে মাসব্যাপী সাধারণজ্ঞানধর্মী প্রতিযোগিতার উদ্যোগ নিয়েছে দেশ অধ্যয়ন কেন্দ্র ও আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম।

দুটি ধাপে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রথম ধাপে কুইজে বিজয়ী ৩০০ জনকে নিয়ে বিজয় উৎসব ও ১০জনকে ‘দেশ গবেষক সম্মাননা পত্র’সহ আকর্ষণীয় পুরষ্কার দেয়া হবে। অনুষ্ঠানটির স্পন্সর ইসলামী ব্যাংক বাংলাদেশ ও হামদর্দ

ইতোমধ্যেই প্রথম ধাপের ৮টি পর্ব অনুষ্ঠিত হয়েছে। এটি চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। কুইজ ৮ এ সঠিক উত্তর দিয়েছেন ২৭০ জন। এদের মধ্যে লটারিতে বিজয়ী ২০ জন হলেন:

শেখ মাহদি হাসান

মুস্তাফিজুর রহমান বাবু

এমডি হৃদয়

রাহনুমা তাশফি

তুষার অরণ্য

দেলোয়ার হোসাইন শাহীন

জাহাঙ্গীর আলম

শাহাবুদ্দীন খান

উম্মে ফাতেমা শিমু

নূরজাহান রুজিনা

মাওলানা জসিম উদ্দীন

উবায়দুল্লাহ বিন আবদুর রশিদ১

মুহাম্মদ নাঈম উদ্দীন

এবি আবদুল্লাহ

মোহাম্মদ উবায়দুল্লাহ

মুশফিক মাজিদি

সোহাগ হোসেন

মাহবুব রায়হান রুবেল

কাজী জাফর আহমেদ

তারিক বিন জিয়াদ

বজলুর রহমান

 

বি.দ্র. বিজয়ীদের সবার ইনবক্সে একটি করে গোপন পিন নাম্বার দেয়া হয়েছে। ইনবক্স চেক করুন এবং নাম্বারটি সংরক্ষণে রাখুন। ইনবক্সে না পেলে অবশ্যই রিকোয়েস্ট ম্যাসেজ বা স্প্যাম ম্যাসেজ চেক করবেন।

লক্ষ্যণীয় 

যে আইডি থেকে পিন নাম্বার পাঠানো হয়েছে সেটির সঙ্গে কারো ফ্রেন্ডশিপ নেই যে কারণে আমাদের ম্যাসেজটি আপনার রিকোয়েস্ট ম্যাসেজে থাকবে। তাতেও যদি না পান তাহলে আমাদের পেইজে ইনবক্স করুন।

আরআর

কেমন ছিলেন মাওলানা আবদুল জব্বার

http://ourislam24.com/2016/11/17/%E0%A6%A4%E0%A7%8B%E0%A6%AE%E0%A6%B0%E0%A6%BE-%E0%A6%AE%E0%A6%B8%E0%A6%9C%E0%A6%BF%E0%A6%A6-%E0%A6%AC%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A7-%E0%A6%95%E0%A6%B0%E0%A6%A4%E0%A7%87-%E0%A6%AA%E0%A6%BE%E0%A6%B0/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ