শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


মোকতাদির চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে যুগান্তর ছাড়লেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

photo-1474536334আওয়ার ইসলাম : কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি, র আ ম ওবায়দুল মোকতাদির চৌধুরী এমপির বিরুদ্ধে মিথ্যা ও উদ্দেশ্যমূলক সংবাদ ছাপার প্রতিবাদে দৈনিক যুগান্তরের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধির পদ থেকে পদত্যাগ করেছেন মো.মনির হোসেন। রোববার রাতে মো.মনির হোসেন সাক্ষরিত একটি পদত্যাগপত্র যুগান্তরকে তিনি পাঠিয়েছেন বলে আওয়ার ইসলাম একাধিক সূত্রে নিশ্চিত হয়েছে। তবে যুগান্তর অফিস পদত্যাগপত্র গ্রহণ করেছে কি না তা জানা যায় নি।

যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক লেখা পদত্যাগপত্রে মো.মনির হোসেন লিখেছেন, আমি নি¤œ স্বাক্ষরকারী গত ১২ বছর ধরে আপনার সম্পাদিত দৈনিক যুগান্তরে জেলা প্রতিনিধি হিসাবে সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার সাথে দায়িত্ব পালন করে এসেছি। গত শনিবার দৈনিক যুগান্তরের প্রথম পাতায় ‘নাসিরনগরে হামলা-পেছনে মোকতাদির সমর্থকরা’ শীর্ষক একটি সংবাদ ছাপা হয়েছে। যেই সংবাদের ক্রেডিট লাইনে আমার নামও ছাপা হয়েছে। বাস্তবতা হচ্ছে এই সংবাদটি আমি পাঠাইনি, আমার মেইল থেকেও যায়নি। এই সংবাদের সাথে আমার কোনো প্রকার সম্পৃক্ততা নেই। এই কারণে অনুগ্রহ পূর্বক আমার পদত্যাগ পত্র গ্রহণ করার জন্য বিনীত অনুরোধ করছি।

জানা যায়, নাসিরনগরের হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার মূল অপরাধীদের আড়াল করার জন্য একটি বিশেষ মহল সিন্ডিকেট করে একটি সংবাদ হুবহু কয়েকটি পত্রিকায় প্রকাশ করেছে। সেই সিন্ডিকেটে যোগ দিয়েছে দৈনিক যুগান্তরও। যুগান্তরের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মো.মনির হোসেন এ জাতীয় কোন সংবাদ না পাঠালেও তার নামেই বিশেষ মহলের সিন্ডিকেট সংবাদটি প্রকাশিত হয়। তাই যুগান্তরের এই মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মো.মনির হোসেন দীর্ঘ ১২ বছরের চাকরি থেকে অব্যাহতি নেন ।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ