বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

রাজনীতির নোংরা খেলা বন্ধ করতে হবে: মুফতী ফয়জুল্লাহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

mufti-foyjullahআওয়ার ইসলাম: ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ বলেছেন,মধ্যপন্থা ও পরিমিতি রক্ষা করে সীমালংঘন, উগ্রতা, চরম্পন্থা ও উসকানিমূলক তৎপরতা প্রতিহত করতে হবে। নবচেতনায় ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে সুচিন্তিত পরিকল্পনার আওতায় গঠনমূলক ও দেশ জাতির জন্য কল্যাণমুখী কর্মসূচি নিয়ে দলকে এগিয়ে নিতে হবে। মুফতী আমিনীর রহ. রেখে যাওয়া আমানত ইসলামী ঐক্যজোটের প্রতিটি নেতাকর্মীকে শয়তান ও তাগুতের সব অপতৎপরতা মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে।
তিনি আরো বলেন, সব ধর্মাবলম্বীদের অধিকার রক্ষা এবং নিরাপদ শান্তিপূর্ণ সহাবস্থান ও ইনসাফপূর্ণ ভারসাম্য রক্ষা আমাদের নীতি। আমরা মনে করি অমুসলিম জনগোষ্ঠীর মধ্যেও এই নীতি বিস্তার লাভ করা প্রয়োজন।
মুফতী ফয়জুল্লাহ বলেন, কোন অমুসলিম ইসলাম অবমাননা ঘটালে তবে ঐ ধর্মের ধর্মগুরু ও সামাজিক নেতৃবৃন্দের পক্ষ থেকেও এর প্রতিবাদ হওয়া উচিত। মসজিদে যদি হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান সম্প্রদায়ের  অধিকার রক্ষার আলোচনা কাম্য হয় তাহলে  মন্দিরে, গির্জায় সংখ্যাগরিষ্ঠ মুসলিম জনগণের ধর্মানুভূতি এবং ধর্মীয় ব্যক্তি ও প্রতিষ্ঠানের মর্যাদা রক্ষার আলোচনাও কাম্য। উদোর পিণ্ডি বুদোর ঘাড়ে চাপানোর কৌশল কাম্য নয়। রাজনীতির নোংরা খেলা বন্ধ করতে হবে। অপরাজনীতির বিরুদ্ধে জনগণকে সোচ্চার হতে হবে।
আজ রবিবার সকাল ১০টায় ইসলামী ঐক্যজোট সিলেট জেলা ও যশোর জেলা নেতৃবৃন্দের এক যৌথ সভায় মুফতী ফয়জুল্লাহ একথা বলেন।
এসময় আরো বক্তব্য রাখেন, মাওলানা আবুল কাশেম, মাওলানা আহলুল্লাহ ওয়াসেল, যশোর জেলা সভাপতি মাওলানা শহীদুল ইসলাম ইনসাফী, মুফতী ইবরাহীম, সিলেট জেলা সভাপতি মাওলানা আসলাম রহমানী, মাওলানা আবদুল মালেক, মাওলানা এম.এ নূর কাসেমী প্রমুখ।
আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ