বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

রাহুল গান্ধী আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

rahulbg20130404051200

আওয়ার ইসলাম: ভারতের কংগ্রেস পার্টির সহ-সভাপতি রাহুল গান্ধী ও দিল্লির উপপ্রধানমন্ত্রী মনিশ শিশোদিয়াকে আটক করেছে দিল্লি পুলিশ।

সরকারের নেয়া সিদ্ধান্তের প্রতিবােদে আত্মহত্যা করা সাবেক সরকারি কর্মকর্তা রাম কৃষাণ গ্রিওয়ালের পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে নয়া দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালে যাওয়ার পথে আটক করা হয় রাহুলকে। তাকে এখন মন্দির মার্গ থানায় রাখা হয়েছে।

তার বিরুদ্ধে কর্তব্যে বাধা দেয়ার অভিযোগ আনা হয়েছে। গ্রিওয়ালের পরিবারের সদস্যদেরও আটক করা হয়েছে। কারণ তারা রাজনৈতিক নেতাদের সঙ্গে যোগাযোগ করছেন।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ