শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

কাজ করলে নিন্দুকের সমালোচনা সইতে হবে : আল্লামা নূর হোসাইন কাসেমী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

kasemi

মোস্তুফা ওয়াদুদ :   জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব ও বারিধারা মাদরাসার মুহতামিম আল্লামা নূর হোসাইন কাসেমীকে নিয়ে সম্প্রতি  সমালোচনা চলছে। তবে এসব যৌক্তিক-অযৌক্তি সমালোচনা একেবারেই উড়িয়ে দিলেন আল্লামা নূর হোসেন কাসেমী। বললেন, সমালোচনা নয়; কাজের নাম ইসমে আজম।

গতকাল আওয়ার ইসলামের পক্ষ থেকে তার কাছে জানতে চাওয়া হলে এই প্রতিবেদক তিনি বলেন,  কে কী বললো? আর কে কী করলো? সেদিকে কান দেয়ার সময় নেই। এসব দিকে না তাকিয়ে কাজে মন দেওয়া উচিত। কাজের নাম ইসমে আজম। কাজ করা দরকার। কাজ করলে নিন্দুকের সমালোচনা সইতে হবেই।

একই বিষয়ে জানতে চাইলে আল্লামা কাসেমীর একান্ত সহকারী মাওলানা নাজমুল হাসান বলেছেন, আল্লামা নূর হোসাইন কাসেমী জাতীয় রাহবার। তিনি মানুষের সুখ-দুখের সাথী। মানুষের কল্যানেই সর্বদা সময় ব্যয় করেন। এমনকি নিজের কোনো স্বার্থের দিকেও কখনো চোখ তুলে তাকান না । যেখানে মানুষের কল্যাণ হবে তিনি সেখানে ছুটে যান। এ ছুটে যাওয়াটা কি তাঁর অন্যায়? তার বিরুদ্ধে যারা ধরেছে তারা নিজেরাই পরিশেষে তোপে পড়বে। এতে আল্লামা কাসেমীর প্রতি মানুষের ভালবাসা কমবে না বরং বাড়বে।

মাওলানা নাজমুল হাসান আরও বলেন, যারা কাসেমীকে নিয়ে মিথ্যা রটনা এবং অপপ্রচার করছে, তারা রাজনৈতিক উদ্দেশ্যে করছে।

আল্লামা শফীর হাতে মাওলানা কাসেমীর বায়াত অনুকরণীয় আদর্শ: ড. আফম খালিদ হোসেন

আল্লামা শফীর সাক্ষাৎ চান ফরীদ উদ্দীন মাসঊদ

আরআর

 

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ