বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


সুশান্ত পালের বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

shusantaআওয়ার ইসলাম: ঢাকা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল ও এর শিক্ষার্থীদের নিয়ে ‘বিভ্রান্তিমূলক’ স্ট্যাটাস দেওয়ার কারণে চট্টগ্রাম কাস্টমস হাউজের সহকারী কমিশনার সুশান্ত পালের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আজ বৃহস্পতিবার রাজধানীর শাহবাগ থানায় মামলাটি (নম্বর ৩৪) করা হয়।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় সুশান্ত পালের বিরুদ্ধে মামলাটি করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ধর্ম ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী মোতাক্কাবীর খান প্রবাস।

মামলার বাদী প্রভাস বলেন, গত মঙ্গলবার সুশান্ত পাল তাঁর ফেসবুক প্রোফাইলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসন, আবাসিক হল ও ছাত্রীদের নিয়ে বিভ্রান্তিকর ও কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেন। এরপর বিভিন্নভাবে এর বিরুদ্ধে প্রতিবাদ জানায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও সংশ্লিষ্টরা। স্ট্যাটাসটির বিরুদ্ধে মানববন্ধনও করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

অনলাইনেও সমালোচনার মুখে পড়েন সুশান্ত পাল। পরে নিজের স্ট্যাটাসটি প্রত্যাহার করে নেন তিনি। তারপরেও সুশান্ত পালের যথাযথ শাস্তির জন্য আজ মামলা করেছেন বলে জানান প্রভাস।

৩০তম বিসিএসে প্রথম স্থান অধিকার করে কাস্টমস ক্যাডারে যোগ দেন সুশান্ত পাল। চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন তিনি। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করেন এই কাস্টমস কর্মকর্তা।

সূত্র: এন টিভি

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ