বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


‘ওলামা-মাশায়েখ সম্মেলনের প্রস্তাবাবলী মেনে নিন’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

risalatul_insaniaআওয়ার ইসলাম: সরকারের প্রতি রিসালাতুল ইনসানিয়াহ বাংলাদেশ কওমি শিক্ষা সনদের সরকারি মান সম্পর্কে আজকের জাতীয় ওলামা-মাশায়েখ সম্মেলনের প্রস্তাবাবলী মেনে নেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানিয়েছেন রিসালাতুল ইনসানিয়াহ বাংলাদেশের আমীর ড. মাওলানা শহীদুল ইসলাম ফারুকী।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ড. মাওলানা ফারুকী বলেন, হক ও বাতিলের সংঘাত যুগে যুগে চলেছে। কিয়ামত অবধি চলবে। যখনই কোনো বাতিল মাথাচাড়া দিয়েছে ওলামায়ে কেরাম সাথে সাথে গর্জে উঠে তা নির্মূল করে ঘরে ফিরেছেন। নবীর ওয়ারিস ওলামায়ে কিরাম কোনো সময় সিদ্ধান্ত নিতে ভুল করেননি। আজও সিদ্ধান্ত নিতে ভুল হয়নি।

তিনি বলেন, শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর নেতৃত্বে বাংলাদেশের সকল ওলামা-মাশায়েখ ঐক্যবদ্ধ। কোনো শক্তি এ ঐক্যকে বিনষ্ট করতে পারবে না। যারাই চেষ্টা করবে তাঁরাই পতনের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে।

বেফাকের সম্মেলনে ৯ প্রস্তাব

ড. মাওলানা ফারুকী আরো বলেন, আজকের জাতীয় ওলামা-মাশায়েখ সম্মেলনের সকল সিদ্ধান্তের সাথে আল্লামা সাইয়েদ আবুল হাসান আলী নদভী রহ. প্রতিষ্ঠিত 'রিসালাতুল ইনসানিয়া বাংলাদেশ' একত্মতা পোষণ করছে এবং সকলকে একত্মতা পোষণ করার উদাত্ত আহবান জানাচ্ছে। পাশাপাশি এই প্রস্তাবগুলো মেনে নেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানাচ্ছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ