শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


৯ সাংবাদিককে পুরস্কৃত করলো টিআইবি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

sanbআওয়ার ইসলাম: ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) অনুসন্ধানী সাংবাদিকতার জন্য ৯ সাংবাদিককে পুরস্কৃত করেছে। রোববার রাজধানীর ধানমন্ডিস্থ টিআইবি কার্যালয়ে ‘অনুসন্ধানী সাংবাদিকতা প্রতিযোগিতা ২০১৬’ এর পুরস্কার ঘোষণা করা হয়।

এর আগে ‘গণমাধ্যম ও দুর্নীতি’ শীর্ষক এক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশে টিআইবি’র দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনের বিশ বছর উদযাপন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়। ‘দুর্নীতির বিরুদ্ধে একসাথে’ স্লোগানকে প্রতিপাদ্য করে বিশ বছর পূর্তি উদযাপন করছে টিআইবি।

অনুসন্ধানী সাংবাদিকতা প্রতিযোগিতায় এ বছর প্রিন্ট মিডিয়া (জাতীয়) ক্যাটাগরিতে বিজয়ী হয়েছেন জাগোনিউজ টুয়েন্টিফোরডটকম এর স্টাফ রিপোর্টার শাহেদ মালিক। প্রিন্ট মিডিয়া (আঞ্চলিক) ক্যাটাগরীতে বিজয়ী হয়েছেন চাঁদপুরের দৈনিক ইলশেপাড় পত্রিকার যুগ্ম-বার্তা সম্পাদক রেজাউল করিম।  ইলেক্ট্রনিক মিডিয়া (প্রতিবেদন) বিভাগে যৌথভাবে বিজয়ী হয়েছেন এনটিভি’র সাংবাদিক শফিক শাহীন এবং মাছরাঙ্গা টেলিভিশনের বদরুদ্দোজা বাবু। ইলেক্ট্রনিক মিডিয়া (প্রামাণ্য অনুষ্ঠান) বিভাগে যৌথভাবে বিজয়ী হয়েছেন যমুনা টেলিভিশনের ডেপুটি এডিটর আলাউদ্দিন আহমেদ এবং একই টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার জিএম ফয়সাল আলম।

প্রত্যেক বিজয়ীকে পুরস্কার হিসেবে এক লক্ষ টাকা, ক্রেস্ট ও সম্মাননা পত্র দেওয়া হয়। তিনজন ভিডিও চিত্রগ্রাহককে পুরস্কার হিসেবে একলক্ষ টাকা প্রদান করা হয়।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ