শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


শীর্ষ আলেমদের মিলন মেলার অপেক্ষায় আরজাবাদ; আল্লামা আহমদ শফীর উপস্থিতি নিশ্চিত : মাওলানা মাহফুযুল হক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

mahfuzআওয়ার ইসলাম : কওমি মাদরাসা সনদের স্বীকৃতি বিষয়ে আহুত বাংলাদেশ কওমি মাদারাসা শিক্ষা বোর্ড - বেফাকের উলামা মাশায়েখ সম্মেলনের প্রস্তুতি চূড়ান্ত হয়েছে। শাইখুল ইসলাম আল্লামা আহমদ শফীর উপস্থিতিও নিশ্চিত করা হয়েছে, প্রসাশনেরও সম্মতি আছে সুতরাং কাল সোমবার ঢাকার আরজাবাদের উলামা মাশায়েখ সম্মেলন নিয়ে অনিশ্চতা বা আইন জটিলিতা নেই বলে অাওয়ার ইসলামকে জানিয়েছেন বেফাকের যুগ্মমহাসচিব মাওলানা মাহফুযুল হক
তিনি আওয়ার ইসলামকে আরও জানান, গতকাল শনিবার কওমি সনদের স্বীকৃতি ও উলামা মাশায়েখ সম্মেলন বিষয়ে বাংলাদেশ সরকারের সরাষ্টমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বেফাক নেতৃবৃন্দের ঘরোয়া মতবিনিময় হয়েছে। কওমি মাদরাসা বিষয়ে মাঠের বাস্তব চিত্রও তার সামনে উপস্থাপন করা হয়েছে। তিনি জাতীয় উলামা সম্মেলনের ব্যাপারে আমাদের ভরপুর সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

মাওলানা মাহফুযুল হক জানিয়েছেন, নানা উপকমিটির মাধ্যমে আয়োজনের প্রস্তুতি নেওয়া হয়েছে, সারা দেশ থেকে আসা উলামায়ে কেরামকে বরণ করতে অপেক্ষায় আছেন আরজাবাদ।

সুষ্টু সুন্দর ও যথাযথভাবে সমাপ্তির জন্য তিনি সবার সহযোগিতা কামনা করে বলেন, আমরা আশাবাদি সারা দেশের কওমি মাদরাসার প্রতিনিধিত্বশীল আলেমরা কাল ঢাকার আরজাবাদ মাদরাসায় উপস্থিত হবেন। বেফাক ও বিভিন্ন বোর্ডগুলোর প্রতিনিধিরা আমন্ত্রণ পেয়েছেন। তারাও আসবেন বলে আমরা আশা রাখি। এ ছাড়াও দেশব্যাপী শীর্ষ আলেমদের মিলনমেলায় পরিণত হবে সোমবারের সমাবেশ।

সকাল দশটায় আল্লামা আহমদ শফীর সভাপতিত্বে এই সম্মেলন শুরু হওয়ার কথা রয়েছে।
এইচএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ