শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

মুরাদনগরে দেড় বছর পর শিশু জিহাদ হত্যা মামলার আসামী গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

sisu-copyআমিনুল ইসলাম হুসাইনী, মুরাদনগর, কুমিল্লা: কুমিল্লা মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নের মির্জাপুর গ্রামের ২য় শ্রেনীর ছাত্র শিশু জিহাদ হত্যা মামলার পলাতক আসামী আবুল বাশার (৪৫) কে প্রায় দের বছর পর আটক করেছেন পুলিশ।

গত বছরের ৬জুন উপজেলারমির্জাপুর গ্রাম থেকে ফুলকলি কিন্ডার গার্টেনের ২য় শ্রেনির ছাত্র জিহাদ (৮)কে অপহরন করে হত্যা করে একই গ্রামের আবুল খায়েরের ছেলে রবিউল ও তার সহযোগীরা। ৮জুন সকালে রবিউলের ঘরের পেছনের ডোবা থেকে জিহাদের বস্তাবন্দি লাশ পুলিশ উদ্ধার করেছিলেন ।

পুলিশ সূত্রে জানা যায়, শিশু জিহাদ হত্যা মামলার পলাতক পাঁচ আসামীর মধ্যে একজন আবুল বাসার পার্শবর্তী হোমনা উপজেলার চান্দেরচর এলাকায়
অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানা পুলিশ উপ-পরিদর্শক আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ রোববার রাতে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।  গ্রেফতারকৃত পলাতক আসামী আবুল বাসার (৪৫) মুরাদনগর উপজেলার মির্জাপুর গ্রামের মৃত আ. হামিদের ছেলে।

জিহাদ হত্যা মামলায় মির্জাপুর গ্রামের বাকি চার আসামী পলাতক রয়েছে, তারা হলো আ. রহমানের ছেলে জাকির, আবুল বাসারের ছোট ভাই ইউসুফ ও মেজো ভাই আ. রহিম এবং আবুল খায়েরের স্ত্রী আমির জাহান বেগম।

এদিকে জিহাদ হত্যা মামলার পলাতক এক আসামীকে গ্রেফতার করায় তার মা শাহনাজ বেগম সন্তোষ প্রকাশ করে 'আওয়ার ইসলাম ২৪ ডটকম'কে জানান, পলাতক আসামীরা বিভিন্ন ভাবে মামলা তুলে নেওয়ার হুমকি দিয়ে আসছে। তিনি পলাতক অন্যান্য আসামীদেরও দ্রুত গ্রেফতার করার দাবি জানান। এব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, গ্রেফতারকৃত আসামীকে সোমবার দুপুরে কুমিল্লা জেলহাজতে প্রেরন করা হয়েছে। বাকি পলাতকদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ