শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

নারী নিরাপত্তা নিশ্চিতে বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

monjurul islamদিদার শফিক: সিলেটের সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের উপর বর্বরোচিত হামলাকারী ছাত্রলীগকর্মী বদরুল আলমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও জমিয়ত  ঢাকা মহানগরীর সভাপতি শাইখুল হাদিস প্রিন্সিপাল মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী।

এক বিবৃতিতে তিনি বলেন, অতীতে তনু-মিতুর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি না-হওয়ায় ক্রমাগতভাবে নারী হত্যাকাণ্ড বৃদ্ধি পাচ্ছে এবং বদরুলরাও এ ধরনের ঘটনা ঘটিয়ে চরম ধৃষ্টতা প্রদর্শন করার সাহস পাচ্ছে। এ অবস্থায়  নারীর মর্যাদা ও নিরাপত্তা সুনিশ্চিত করতে ও ক্রমাগত নারী নির্যাতন বন্ধ করতে  ছাত্রলীগকর্মী বদরুল আলমের দৃষ্টান্তমূলক শাস্তি কার্যকর করা সরকারের গুরুদায়িত্ব হয়ে পড়েছে। এর অন্যথা হলে ছাত্রজনতা ফুসে ওঠলে পরিস্থিতি  নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ