মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের কোথায় ভর্তি হবেন? আল্লামা নূর হোসাইন কাসেমী রহ.-এর ৪ নসিহত আজ বাদ মাগরিব ‍উত্তরা জামিয়াতুন নূর আল কাসেমিয়ায় ইসলাহী বয়ান করবেন শায়খ ইব্রাহিম আফ্রিকী তেলের দাম বাড়ানোর বিষয়ে ‘জানেন না’ বাণিজ্য প্রতিমন্ত্রী

নামাজরত মুসল্লিদের উপর শুকরের মাংস নিক্ষেপ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

baconআওয়ার ইসলাম: লন্ডনের সামার্স টাউন এলাকার রহমান মসজিদে নামাজরত অবস্থায় মুসল্লিদের উদ্দেশে অজ্ঞাত পরিচয়ের দুই ইসলাম বিদ্বেষী শুকরের মাংস নিক্ষেপ করেছে। আসরের নামাজের পড়া অবস্থায় কালো ইউনিফর্মে দুই অজ্ঞাত ব্যক্তি এ ঘটনা ঘটায়। এ ঘটনায় ইসলাম বিদ্বেষীদের ওপর নিন্দার ঝড় উঠে।

মসজিদুর রহমান কমিটির সদস্য হেলাল আহমাদ বলেন, হামলাকারীরা পুলিশের ইউনিফর্মে পরে ছিল। আমি প্রথমে মনে করেছি তারা পুলিশের লোক। কিন্তু তারা আমাকে দেখেই শুকরের মাংস নিক্ষেপ করে পালিয়ে যায়।

তিনি বলেন, এ ঘটনাটি কোনভাবেই গ্রহণ করার মত নয়। আমি দীর্ঘ আট বছর ধরে এই মসজিদে আসা-যাওয়া করছি। এধরনের ঘটনা এখানে প্রথম বারের মত ঘটল। প্রশাসন সচেতন না হলে এমন ঘটনা অপরাধীরা আরো ঘটাতে পারে।

তবে ঘটনার কিছু সময় পর স্কটল্যান্ড ইয়ার্ড পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং মসজিদের নিরাপত্তার জন্য ভোর ৬টা পর্যন্ত মসজিদে অবস্থান করেন। কিন্তু অভিযুক্ত ব্যক্তিদের তারা গ্রেফতার করতে পারেননি।

উল্লেখ্য, ব্রিটেনে ইসলাম দ্বিতীয় বৃহত্তম ধর্ম। এ পর্যন্ত দেশটিতে ৬০০ মসজিদ ও ৬০টি মাদরাসা প্রতিষ্ঠিত হয়েছে। -ইকনা বার্তা সংস্থা

masjid_rahman

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ