বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

সিঙ্গাপুরে ইসলাম নিয়ে কটাক্ষ করায় ব্লগারের কারাদণ্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

nastikআওয়ার ইসলাম : ইসলাম নিয়ে কটাক্ষ করায় সিঙ্গাপুরে ১৭ বছর বয়সী এক ব্লগারকে আজ  বৃহস্পতিবার ৬ সপ্তাহের কারাদণ্ডসহ ১৪৬৫ মার্কিন জলারের জরিমানা করেছে আদালত। খবর রয়টার্স ও হিন্দুস্তান টাইমসের।

এই কিশোর ব্লগারের নাম আমোস ইয়ে।তার বিরুদ্ধে গতকাল বুধবার ইসলাম ধর্মকে কটাক্ষ করে একটি ছবি ও দুটি ভিডিও নির্মাণের পাশাপাশি তা শেয়ার করার অভিযোগ প্রমাণিত হয়েছে। গতমাসে তার বিরুদ্ধে মুসলিম ও খ্রিস্টানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত আনাসহ ৩টি অভিযোগ দায়ের করা হয়।

বিচারক অং হিয়ান সান মামলার রায়ে বলেন, বিভিন্ন সময়ে এই কিশোর নানারকম আক্রমণাত্মক ও অপমানসূচক শব্দ প্রয়োগ করে মুসলিম ও খ্রিস্টান ধর্মাবলম্বিদের মনে আঘাত করেছে। তার এমন কর্মকা- সমাজে অস্থিরতা ও বিশৃঙ্খলার সৃষ্টি করতে পারে। জনস্বার্থে আদালত এ ধরনের কর্মকাণ্ড সহ্য করবে না।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ