বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


সাম্রাজ্যবাদীরা ইসলামের শিক্ষা সংস্কৃতি ধ্বংস করছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

helalআওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় প্রচার প্রকাশনা ও অফিস সস্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল বলেছেন, সাম্রাজ্যবাদীরা ইসলামের শিক্ষা সংস্কৃতি ধ্বংস ও বিভিন্নভাবে ষড়যন্ত্র করে মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করছে। যার কারণে মানুষ ইসলামের বিধি-বিধান মানা ছেড়ে দিচ্ছে। যতই ষড়যন্ত্র ও অপপ্রচার করুক না কেন? মুমিনরা আল্লাহর জমিনে তার বিধান প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবে।

তিনি আরো বলেন, সড়ক দুর্ঘটনা মহামারিতে পরিণত হয়েছে প্রতিদিনই মানুষ মারা যাচ্ছে। সরকারসহ সংশ্লিষ্ট সকলকে আরো সচেতনতার পরিচয় দিতে হবে। সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে ঐক্যবদ্ধ কাজ ও প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং শিক্ষা ব্যবস্থার সকল স্তরে ইসলামি শিক্ষা বাধ্যতামূলক করা সময়ের দাবি।

তিনি ২৬ সেপ্টেম্বর দুপুরে পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

মতবিনিময়ে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ হারুনুর রশীদ, সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আব্দুর রহীম সাঈদ, বাংলাদেশ খেলাফত মজলিস সৌদি আরবের রিয়াদ শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, ছাত্র মজলিসের কেন্দ্রীয় বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ সাঈদুর রহমান সানী, শিক্ষা ও ক্যাম্পাস সম্পাদক মুহিবুর রহমান সোহেল, কেন্দ্রীয় সদস্য মুহাম্মদ সাঈদুল ইসলাম সাঈদ, সভাপতি হবিগঞ্জ জেলার সাবেক সভাপতি মুহাম্মদ শাহিন প্রমূখ।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ