বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


দাউদকান্দিতে স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

daud-copyআলী আশরাফ খান, দাউদকান্দি থেকে : দাউদকান্দিতে স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহত্যার সংবাদ পাওয়া গেছে। ২৩ সেপ্টেম্বর দিবাগত রাত আনুমানিক ১টার সময় দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১টার সময় গৌরীপুর পশ্চিম বাজারের একটি ভাড়াটিয়া বাসায় তিতাস উপজেলার গোপালপুর গ্রামের আব্দুল খালেকের পুত্র মাছ ব্যবসায়ী মোঃ সাইদুল ইসলাম (২৫)-এর স্ত্রী মর্জিনা আক্তার স্বামীর সঙ্গে অভিমান করে ঘরের উঁচু জানালার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মর্জিনা আক্তারের দেড় বছরের আবু বকর সিদ্দিক নামে একটি বাচ্চা রয়েছে বলে জানা গেছে।

এব্যাপারে গৌরীপুর পুলিশ ফাঁড়ির এএসআই তানজির আহমেদ বলেন, ‘আত্মহত্যার সংবাদ পেয়ে শনিবার সকালে আমরা দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (গৌরীপুর) থেকে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজে ময়না তদন্তের জন্য প্রেরণ করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটির কারণে এই আত্মহত্যার ঘটনা ঘটে থাকতে পারে। ময়না তদন্তের পর বিষয়টি সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। আমরা সাইদুল ইসলামকে আটক করে দাউদকান্দি মডেল থানা পাঠিয়েছি’।

নিহত মর্জিনার স্বামী সাইদুল ইসলাম জানায় ,‘ দীর্ঘদিন ধরে আমি গৌরীপুর বাজারে মাছ ব্যবসায়ী করে আসছি। গত দু’দিন আগে আমি মাছের জন্য চাঁদপুর যাই। চাঁদপুর থেকে শুক্রবার রাত দশটার সময় মাছ এনে গৌরীপুরের মাছ বাজারে রেখে বাসায় আসি। বাসায় আসার পর আমার প্রচন্ড মাথা ব্যথা করছিল। আমি আমার স্ত্রীকে মাথায় মলম লাগানোর কথা বললে, সে তার দাবিকৃত ১ টি ফেইসওয়াস’র জন্য আমাকে খারাপ ভাষায় গালাগালি করে। আমার বাবা-মাকে তুলে যখন গালিগালাজ করছিল, তখন আমি তার দুই গালে দু’টি থাপ্পর দেই। পরে আমার বাচ্চা ও তার মা খাটে এবং আমি নিচে ঘুমিয়ে পড়ি। আনুমানিক ১টার সময় বাচ্চার কান্নার শব্দে আমার ঘুম ভাঙ্গে। আমি জেগে দেখি, মর্জিনা জানালার সঙ্গে উড়না পেঁচিয়ে ঝুলে আছে। আমি তাড়াহুড়া করে তাকে রিক্স্রায় গৌরীপুর সরকারি হাসপাতালে নিয়ে যাই। তখন হাসপাতালের ডাক্তার জানায় মর্জিনা মারা গেছে। কিছুক্ষণ পর পুলিশ গিয়ে আমাকে থানায় যেতে বললে আমি থানায় আসি’।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ