শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


বিষ দেয়া হয়েছে হিলারিকে!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

hillariআওয়ার ইসলাম : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিনটনকে বিষ প্রয়োগ করা হয়েছে এবং সে কারণে ধারাবাহিক ভাবে অসুস্থ হয়ে পড়ছেন তিনি। টুইট বার্তায় এমন দাবি করেছেন বিশ্বখ্যাত মার্কিন চিকিৎসক, ফরেনসিক প্যাথলজিস্ট বেনেট ওমালু। তবে এখানেই থেমে যান নি ওমালু। রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প কিংবা রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন এ কাজ করে থাকতে পারে বলেও দাবি করেছেন তিনি।

আমেরিকায় ৯/১১ বার্ষিকীর এক অনুষ্ঠানে প্রায় জ্ঞান হারানোর মতো অবস্থায় পড়েছিলেন হিলারি ক্লিনটন। ৬৮ বছর বয়সি হিলারির প্রকাশ্যে এ ভাবে অসুস্থ হয়ে পড়াকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠেছে। তার হঠাৎ অসুস্থ হয়ে পড়াকে কেন্দ্র করে ষড়যন্ত্রের নানা তত্ত্ব উপস্থাপন করা হচ্ছে। নানা মুখরোচক আলোচনাও চলছে। তবে সবাইকে টেক্কা দিয়েছেন বেনেট ওমালু।

বিষ প্রয়োগ করা হয়ে থাকতে পারে টুইট বার্তায় এমন দাবি করে তিনি বলেন, মিসেস ক্লিনটনের রক্তের টক্সিলোজিক বা বিষ ক্রিয়া সংক্রান্ত বিশ্লেষণ করা উচিত। ক্লিনটনের প্রচার দলের প্রতি তার রক্ত পরীক্ষা করানোর আহ্বান জানান ওমালু। টুইট বার্তায় তিনি আরো বলেন, রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন এবং রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের প্রতি তার বিন্দুমাত্র আস্থা নেই। এই দুই ব্যক্তির পক্ষে সব কিছুই সম্ভব বলেও দাবি করেন তিনি।

সূত্র : পার্স টুডে

এফএফ


সম্পর্কিত খবর