বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

টঙ্গীতে কারখানায় আগুন ; নিহতের সংখ্যা বেড়ে ২৭

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

0urislam-agun-copyআওয়ার ইসলাম : টঙ্গীতে একটি কারখানার বয়লার ফেটে বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে। দমকল কর্মীরা বলছেন বিষ্ফোরণস্থল থেকে তারা অন্তত ১৪টি মৃতদেহ উদ্ধার করেছেন। আহতদের মধ্যেও কেউ কেউ হাসপাতালে নেয়ার পর মারা গেছে বলে জানা যাচ্ছে। এ পর্যন্ত ২৭ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

অন্তত অর্ধশতাধিক মানুষকে হাসপাতালে নেয়া হয়েছে যাদের মধ্যে কুড়ি জনকে মারাত্মক দগ্ধ অবস্থায় ভর্তি করা হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। শনিবার ভোর ৬টার দিকে টঙ্গীর বিসিক শিল্প নগরীতে থাকা ট্যাম্পাকো কারখানার বয়লার বিস্ফোরিত হয়ে এই ঘটনা ঘটে। কারখানাটিতে অ্যালুমিনিয়াম ফয়েল তৈরি করা হত বলে জানা যাচ্ছে।

বিস্ফোরণের ফলে সৃষ্ট অগ্নিকাণ্ড এখনো নিয়ন্ত্রণে আসেনি। বেলা এগারোটার সময়ও আগুন নিয়ন্ত্রণে আনতে দমকল কর্মীরা সেখানে কাজ করছিল।

 

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ