বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


আজিমপুরে এক ‘জঙ্গি’ নিহত, আহত ৩ নারী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ajimpur-copyআওয়ার ইসলাম: রাজধানীর আজিমপুরে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনায় এক ‘জঙ্গি’ নিহত হয়েছেন। আহত হয়েছেন তিন নারী ‘জঙ্গি’। সন্ত্রাসীদের হামলায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন।

আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর আজিমপুরে ২০৯/৫ পিলখানা রোডের বাড়িতে অভিযান চালায় পুলিশ। রাত সোয়া ৮টা পর্যন্ত পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনা ঘটে।

ঢাকা মহানগর পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার শাহাবুদ্দিন কোরায়শী রাত সোয়া ৯টায় সাংবাদিকদের জানান, অভিযানে এক পুরুষ জঙ্গি নিহত হয়েছেন। আহত হয়েছে তিন নারী জঙ্গি। আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এর আগে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া শাখার অতিরিক্ত উপকমিশনার মো. ইউসুফ আলী এনটিভি অনলাইনকে জানান, সন্ধ্যা সাড়ে ৭টার পর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট আজিমপুরে বিডিআর ২ নম্বর গেটের পাশে ২০৯/৫ পিলখানা রোডের বাড়িতে সন্দেহভাজন জঙ্গিদের আস্তানায় অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীদের হামলায় পাঁচ পুলিশ সদস্য আহত এবং সন্দেহভাজন দুই নারী জঙ্গি গুলিবিদ্ধ হন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউসুফ আলী আরো জানান, বাড়ির ভেতরে এক নারী ও এক পুরুষকে পড়ে থাকতে দেখা গেছে। তাঁরা জীবিত নাকি মৃত এখনো নিশ্চিত হওয়া যায়নি। বাড়ির ভেতরে গুলির খোসা ও গ্রেনেড পড়ে আছে।

আমাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সংবাদদাতা জানান, আজিমপুরের ঘটনার পর রাতে শারমিন (২৫) ও শায়লা (৩৫) নামের গুলিবিদ্ধ দুই নারীকে হাসপাতালে আনা হয়। সেই সঙ্গে পাঁচ পুলিশ সদস্যকে আনা হয়। এর মধ্যে দুজন হাতে ধারালো অস্ত্রের কোপ খেয়ে জখম হয়েছেন। তিনজনের চোখে মরিচের গুঁড়ো লেগেছে।

সূত্র: এনটিভি


সম্পর্কিত খবর