শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ছয় মাসের মধ্যে দেশে ফিরতে পারেন তারেক!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Untbbitled-1আওয়ার ইসলাম : বিএনপির নেতারা বলেছেন, নেতা-কর্মীরা নিজেদের দায়িত্ব পালন করলে ছয় মাসের মধ্যে তারেক রহমানকে ফিরিয়ে আনা সম্ভব।

গতকাল শনিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে তারেক রহমানের নবম কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিএনপির নেতারা এসব কথা বলেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, সরকার তারেক রহমানকে ভয় পায়, কারণ তিনি বিএনপির ভবিষ্যৎ কান্ডারি। খালেদা জিয়াকে ভয় পায়, কারণ তিনি রাস্তায় নেমে ডাক দিলে রাস্তা সয়লাব হয়ে যাবে, গণ-অভ্যুত্থান সৃষ্টি হয়ে যেতে পারে। তাই এই ফ্যাসিবাদী সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য প্রতিপক্ষের ওপর অত্যাচার-নির্যাতন চালাচ্ছে ‘ যখন জাতীয়তাবাদী শক্তি খালেদার নেতৃত্বে স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে একটি সরকার প্রতিষ্ঠা হবে, সেদিনই তারেক রহমান বীরের বেশে দেশে আসবেন।’ বলেও মন্তব্য করেন তিনি।

দলটির স্থায়ী কমিটির আরেক সদস্য মির্জা আব্বাস বলেন, দল সুসংগঠিত না হলে এই বর্বর সরকারকে ক্ষমতা থেকে হটানো যাবে না। অনেকে বলে বিএনপি অগোছালো, কথা পুরোপুরি ঠিক না। সরকারের অত্যাচারে বিএনপি সংগঠিত হতে পারছে না। এ সরকার রক্ত আর জেল ছাড়া কিছু বোঝে না। তিনি বলেন, অত্যাচার করে বিএনপিকে সাময়িকভাবে দুর্বল করা যাবে, একেবারে নিঃশেষ করা যাবে না। বিএনপি আবার ঘুরে দাঁড়াবে, আবার ক্ষমতায় আসবে।

এফএফ


সম্পর্কিত খবর