বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


ধর্মদ্রোহীদের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির বিধান পাশ করতে হবে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

faizul karimআওয়ার ইসলাম: মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর বিরুদ্ধে কটুক্তির বিষয়ে যে ডিজিটাল আইন হয়েছে, রাসুল সা. ও ইসলাম নিয়ে কটুক্তির বিষয়ে অনুরুপ আইন করলে নাস্তিক, ব্লগার ও ইসলামবিরোধীরা কটুক্তির সাহস পাবে না বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কটুক্তির জন্য যাবৎজীবন কারাদণ্ড ও ১ কোটি টাকা জরিমানার আইনের খসড়া অনুমোদন করা হলো ভাল কথা কিন্তু তার চেয়েও কি কম সম্মান আল্লাহ কর্তৃক প্রেরিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব, সর্বশ্রেষ্ঠ ও সর্বশেষ রাসূল হযরত মুহাম্মদ সা. এবং আল্লাহ পাকের একমাত্র মনোনীত জীবন বিধান ইসলাম-এর। বঙ্গবন্ধুর বিরুদ্ধে কটুক্তির বিষয়ে সর্বোচ্চ শাস্তির বিধান পাশ হলো আর নবী-রাসুল সা., কুরআন-হাদিসের দুশমনরা কঠোর শাস্তির মুখোমুখি হবে না, তা হতে পারে না।

২৪ আগস্ট বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশের এক সভায় একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা আব্দুল আউয়াল পীর সাহেব খুলনা, সংগঠনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব ডা. মুখতার হুসাইন, রাজনৈতিক উপদেষ্টা মুহাম্মদ আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব- অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, প্রকৌশলী আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, প্রিন্সিপাল মাওলানা আতাউর রহমান আরেফী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।

আরআর


সম্পর্কিত খবর