বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

নেছারাবাদ ইসলামী কমপ্লেক্সের নির্বাহী কর্মকর্তা বরখাস্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

nesarabadআওয়ার ইসলাম: ঝালকাঠি নেছারাবাদ ইসলামী কমপ্লেক্সের সহকারী প্রধান নির্বাহী কর্মকর্তা মাওলানা শহিদুল ইসলামকে বরখাস্ত করেছে কমপ্লেক্স পরিচালনা কমিটির সভাপতি মাওলানা খলিলুর রহমান নেছারাবাদী।

ক্ষমতার অপব্যবহার, স্বেচ্ছাচারিতা, অর্থের অপচয় ও প্রতিষ্ঠানের স্বার্থ পরিপন্থী কর্মকাণ্ডের দায়ে সোমবার বিকেল ৩টায় তাকে বরখাস্ত করা হয়েছে।

ঝালকাঠি এনএস কামিল মাদরাসার আল-হাদিস ও ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান মাওলানা মো. আবু বকর ছিদ্দীক জানান, স্বার্থ পরিপন্থী ও ক্ষমতার অপব্যবহারের দায়ে নেছারাবাদ ইসলামী কমপ্লেক্স ট্রাস্টের সহকারী প্রধান নির্বাহী কর্মকর্তা মাওলানা শহিদুল ইসলামকে বরখাস্ত করা হয়েছে।

এ বিষয়ে সোমবার ৩ ঘণ্টা ব্যাপী মাদরাসা পরিচালনা কমিটি ও শিক্ষকদের নিয়ে আলোচনা সভা হয়। আলোচনা ও মতামতের ভিত্তিতে বিকেল ৩টায় তাকে বরখাস্তাদেশ প্রদান করেন পরিচালনা কমিটির সভাপতি। সেইসঙ্গে মাদরাসা কমপ্লেক্স ট্রাস্টের নির্বাহী কর্মকর্তার পদটিও রদ করা হয়েছে।

তবে এ ব্যাপারে মাওলানা শহিদুল ইসলাম বলেন, ওখানে অনেক কষ্ট হয়। দিনে ১৮ ঘণ্টা দায়িত্ব পালন করতে হয়। শারিরীক অসুস্থতার জন্য দীর্ঘ মেয়াদী ছুটি নিয়েছি।

সূত্র: জাগো নিউজ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ