বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ঢাকা আসছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

AP_john_kerry_syria_nt_130830_16x9_992 copyআওয়ার ইসলাম : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরি আগামী ২৯ আগস্ট ঢাকায় আসছেন বলে জানা গেছে। ২৯ আগস্ট এসে ওই দিনই ঢাকা ছাড়বেন তিনি। ঢাকা থেকে তার দিল্লি যাওয়ার কথা রয়েছে। দায়িত্ব নেয়ার পর এটাই হবে তার প্রথম বাংলাদেশ সফর।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, জন কেরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে বৈঠক করবেন। এছাড়া পেশাজীবী, নাগরিক সমাজ এবং গণমাধ্যমের একটি প্রতিনিধিদলের সঙ্গেও তার মতবিনিময়ের কথা রয়েছে।

গুলশানের সাম্প্রতিক হামলার পর যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাই বিসওয়ালও বাংলাদেশ ঘুরে গেছেন। এরপর অনেকটা হঠাৎ করেই জন কেরির বাংলাদেশ সফরে আসছেন।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ