শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


কিরণমালা দেখায় ব্যস্ত বড়রা প্রাণ গেল ২ শিশুর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

satkhira copyসাতক্ষীরা: মা-বাবাসহ পরিবারের সদস্যরা ভারতের স্টার জলসা টেলিভিশন চ্যানেলে প্রচারিত কিরণমালা সিরিয়াল (ধারাবাহিক নাটক) দেখা নিয়ে ব্যস্ত ছিল। সেই ফাঁকে বাড়ির পাশের পুকুরে পড়ে বাড়ির দুই শিশুর মৃত্যু হয়েছে।

আজ শনিবার সকাল ৯টার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের বাদুড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত দুটি শিশু সম্পর্কে চাচাতো ভাইবোন।

নিহতরা হলো বাদুড়িয়া গ্রামের আবদুস সবুর মোল্লার ছেলে আসাদুর রহমান (৬) ও সবুরের ভাই মোমিন মোল্লার মেয়ে মনিরা খাতুন (৪)।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, আজ সকালে শিশু দুটি বাড়ির পাশে পুকুর পাড়ে খেলা করছিল। এর একপর্যায়ে তারা পানিতে পড়ে যায়। পরে দীর্ঘসময় শিশু দুটিকে খুঁজে পাচ্ছিল না পরিবারের সদস্যরা। একপর্যায়ে দুপুরের দিকে দুই ভাইবোনের মরদেহ পানিতে ভেসে উঠতে দেখা যায়। পরে গ্রামবাসী লাশ দুটি উদ্ধার করে।

আটুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু সালেহ বাবু জানান, খবর পেয়ে তিনি দ্রুত সেখানে পৌঁছান। এক পরিবারের দুই শিশুর মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে বলেও জানান তিনি।

প্রতিবেশী জুলফিকার আলী ও আবদুস সামাদ জানান, পরিবারের লোকজন সকালে যখন স্টার জলসায় কিরণমালা সিরিয়াল দেখছিল সে সময় এই ঘটনা ঘটে। এই নিয়ে তাঁরা ছেলেমেয়ে দুটির মা-বাবাকে বকাবকিও করেছেন।

এর আগে গত বৃহস্পতিবার হবিগঞ্জ সদর উপজেলার ধল বাজারে ‘কিরণমালা’ দেখাকে কেন্দ্র করে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই পক্ষের সংঘর্ষে শিশুসহ শতাধিক লোক আহত হয়। গুলিবিদ্ধ অবস্থায় ১০ জনকে সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ