শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


ইসলামের সাথে সন্ত্রাসের কোন সম্পর্ক নেই

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

younus (2)আওয়ার ইসলাম : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমদ ইসলামের সাথে সন্ত্রাসের কোন সম্পর্ক নেই বলে মন্তব্য করেছেন।

শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা শাখার মজলিসে শুরার অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় তিনি বলেন, ভারতের প্রেসক্রিশন অনুযায়ী সংবিধান থেকে আল­াহর উপর আস্থা ও বিশ্বাস তুলে দিয়ে ধর্মনিরপেক্ষতা স্থাপন করার পর সরকারের সহযোগিতায় কতিপয় হিন্দু ও নাস্তিক সিলেবাসে পরিবর্তন এনে হিন্দুত্ব ও নাস্তিক্যবাদ কায়েমের চেষ্টা করছে।। আমাদের সন্তানদের মুসলমানিত্ব ধ্বংস করে হিন্দুত্ব ও নাস্তিক্যবাদে নিয়ে যাচ্ছে।

এ সময় তিনি দলের শূরা দায়িত্বশীলদের যুগচাহিদার চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদেরকে যোগ্য, দক্ষ করে গড়ে তুলতে হবে। সাথে সাথে অনুপম চরিত্রের অধিকারী হয়ে ত্যাগ ও কুরবানীর দৃষ্টান্ত স্থাপন করতে হবে। বর্তমান প্রচলিত জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ ফেতনা থেকে বেঁচে থাকতে হবে। যারা ফেতনা সৃষ্টি করে তাদেরকে বয়কট করতে হবে। দায়িত্বশীলদের দায়িত্বানুভুতি নিয়ে কাজ করতে হবে।

ঢাকা জেলা সভাপতি আলহাজ্ব সৈয়দ আলী মোস্তফার সভাপতিত্বে এবং সেক্রেটারী আলহাজ্ব শাহাদাত হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত মজিলসে শুরার অধিবশেন অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি আলহাজ্ব হানিফ মিয়া, জয়েণ্ট সেক্রেটারী অধ্যাপক ডা. কামরুজ্জামান, মুফতী আব্দুল করীম, মুহা. হাসমত আলী, মাওলানা নূর হোসাইন, মাওলানা ইলিয়াস হোসাইন, আলহাজ্ব আবদুর রাজ্জাক বেপারী, আতিকুর রহমান, মুফতী ইজহারুল ইসলাম, মাওলানা কামাল উদ্দিন, আবু বকর, টি এম মাহফুজুর রহমান, আলহাজ্ব ইউনুছ আলী, মাষ্টার আবদুল কাদের প্রমুখ।

ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ