বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

ঘরে ভাইবোনের লাশ, মা গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

lashআওয়ার ইসলাম: রাজধানীর উত্তর বাসাবো এলাকায় নিজ ঘর থেকে ভাইবোনের গলা কাটা মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তারা হলো মাশরাফি বিন মাহবুব আবরার (৭) ও হুমাইরা বিনতে মাহবুব তাকিয়া (৬)।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কুদ্দুস জানান, শুক্রবার রাত ১০টার দিকে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে লাশ দুটি উদ্ধার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (মিডিয়া) মারুফ হোসেন সরদার জানান, নিহত দুই শিশুর মা এ হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে মা নিখোঁজ ছিলেন।

আজ শনিবার ভোররাত ৪টার দিকে মা তানজিনাকে আটক করা হয়।

মারুফ হোসেন বলেন, স্থানীয় লোকজন ও স্বজনের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত দুই শিশুর মা মানসিক ভারসাম্যহীন এবং বেশ কিছুদিন ধরে তাঁর চিকিৎসা চলছে।

নিহত শিশু দুটির বাবা মাহবুবুর রহমান জানান, তিনি এশার নামাজ পড়ে এসে তাঁর ছেলেমেয়ের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন।

বার্তা সংস্থা ইউএনবি জানিয়েছে, উত্তর বাসাবোর সবুজবাগ কমিউনিটি সেন্টারের পাশে ১৫৭/২ নম্বর বাড়ির ছাদের ভাড়াঘরে মা-বাবার সঙ্গে থাকত নিহত দুই শিশু।

ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে সিআইডি। পাশাপাশি নিহত দুই শিশুর বাবাকে নেয়া হয়েছে পুলিশ হেফাজতে।

সূত্র: এনটিভি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ