শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

আগস্টে আরেকটি জঙ্গি হামলা হতে পারে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Obaidul Quaderআওয়ার ইসলাম: আগামী আগস্ট মাসে আরেকটি হামলা হতে পারে বলে মনে করছেন সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘গুলশান ও শোলাকিয়া হামলার পর আমরা শঙ্কিত না। জঙ্গিরা আগামী আগস্ট মাস হয়তো হামলার জন্য বেছে নিতে পারে। ওই মাসে তারা একটি অঘটন ঘটাতে পারে। তাই প্রশাসনসহ সকলকে প্রস্তুতি নিতে বলা হয়েছে।

রোববার (৩১ জুলাই) দুপুরে রূপগঞ্জ উপজেলার ভুলতা ফ্লাইওভার প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

ভুলতা ফ্লাইওভার নির্মাণ প্রসঙ্গে মন্ত্রী বলেন, আগামী জুন মাসের মধ্যে ফ্লাইওভারের কাজ শেষ হবে বলে আশা করা যাচ্ছে। এছাড়া ২৯০টি পাইলিংয়ের মধ্যে ২২০টি পাইলিং করে ফেলা হয়েছে। এছাড়া ২৭টি পিলারের মধ্যে ৬টি পিলারের কাজ শেষ হয়েছে।

প্রকৌশলীদের সূত্রে জানা গেছে, ২৪০ কোটি টাকা ব্যয়ে সরকারের নিজস্ব অর্থায়নে ভুলতা ফ্লাইওভার নির্মাণ করা হচ্ছে। চার লেনবিশিষ্ট ফ্লাইওভারের দৈর্ঘ্য হবে ১ দশমিক ২৩৮ কিলোমিটার। মূল ফ্লাইওভারের নির্মাণে ব্যয় ধরা হয়েছে ১২০ কোটি টাকা, সড়ক নির্মাণে ব্যয় ১১২ কোটি টাকা এবং অন্যান্য ব্যয় হবে সাড়ে সাত কোটি টাকা। নির্মাণ কাজের শুরু থেকে আগামী দুই বছরের মধ্যে ফ্লাইওভারের নির্মাণ কাজ শেষ হবে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ