শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


‘রামপাল বিদ্যুৎকেন্দ্র স্থাপন দেশের স্বার্থ বিরোধী’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

রামপালডেস্ক নিউজ: ইসলামী ঐক্যজোটের একাংশের চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আব্দুর রকীব এডভোকেট বলেন, রামপাল তাপ ও বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের অপচেষ্টা বাংলাদেশের স্বার্থের জন্য চরম ক্ষতিকর ও ভয়ঙ্কর একটি উদ্যোগ। এটা শুধু সুন্দরবনকেই ধ্বংস করবে না বরং এর জন্য দেশকে সম্পদগত, পরিবেশগত ও অর্থনীতিগত বিশাল ক্ষতির বোঝা বহন করতে হবে।

তিনি আজ ‍বুধবার ইসলামী শ্রমিক সমাজ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশের মাথায় কাঠাল রেখে ভারত তার একচেটিয়া সুফল ভোগ করবে। সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য বাংলাদেশের স্বার্থকে ভারতের কাছে বিক্রি করে দিচ্ছে। যা জাতির সাথে চরম বিশ্বাসঘাতকতা। তিনি জাতির স্বার্থ ও সার্বভৌমত্ব রক্ষার জন্য এ অপচেষ্টাকে প্রতিহত করতে দল-মত নির্বিশেষে সকলকে জনগণকে সাথে নিয়ে দূর্বার গণ আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহ্বান জানিয়েছেন।

ইসলামী ঐক্যজোটের মুখপাত্র ও যুগ্ম মহাসচিব ও শ্রমিক সমাজের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ মাওঃ মোঃ শওকত আমীন পীর সাহেব বি-বাড়ীয়ার সভাপতিত্বে আল্লামা আতহার আলী (রঃ) মিলনায়তনে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, জোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও নেজামে ইসলামের নির্বাহী সভাপতি আল্লামা সৈয়দ আব্দুল মালিক হালিম, জোটের মহাসচিব অধ্যাপক মাওলানা আবদুল করিম খান, যুগ্ন মহাসচিব মাওঃ আব্দুল মাজেদ আতহারী ও মাওঃ মোসাব্বির রহমান মোল্লা, ইসলামী ছাত্র সমাজের সভাপতি মোঃ ইলিয়াস আতহারী, ই. কৃষক সমাজের সভাপতি মাওঃ আনোয়ার হোসেন আনসারী, ই. স্বেচ্ছাসেবক সমাজের সভাপতি মাওঃ কামরুজ্জামান রোকন, ই. শ্রমিক সমাজের মহানগর সভাপতি মাওঃ মোঃ হাসান প্রমুখ।

ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ