বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ইসলামবিরোধী শক্তিগুলো হিন্দুত্ববাদ প্রতিষ্ঠায় মরিয়া

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

faizul karimঢাকা: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম বলেছেন, বিতর্কিত ও নাস্তিক্যবাদী-হিন্দুত্ববাদী শিক্ষানীতির বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে। তিনি বলেন, নাস্তিক-মুরতাদ গোষ্ঠী আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে ইসলাম থেকে দূরে সরাতে পাঠ্যসুচি থেকে ইসলাম বাদ দিয়ে নাস্তিক্যবাদী ও হিন্দুত্ববাদ প্রতিষ্ঠায় মরিয়া হয়ে উঠছে।

বৃহস্পতিবার বিকলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ-এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ পুনমির্লনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ ও নগর সাবেক সভাপতি অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েথ উদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, দক্ষিণ সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান ও আলহাজ্ব মোঃ আলতাফ হোসেন, উত্তর সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, দক্ষিণ সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, উত্তর সেক্রেটারী মুহাম্মদ মোশাররফ হোসেন, মাওলানা বাছির উদ্দিন মাহমুদ, এইচ এম সাইফুল ইসলাম, শেখ মু. নুর-উন-নাবী, ডা. শহিদুল ইসলাম, এডভোকেট মুহিবুল্যাহ, নজরুল ইসলাম খোকন, হুমায়ুন কবীর, ছাত্রনেতা এহতেশামুল হক পাঠান, নূরনবী তারুকদার, হাজী আঃ ওহাব খান, হাজী মানোয়ার খান, বেলাল হোসেন হাজী রুহুল আমীন মজুমদার, দেলাওয়ার হোসেন, ডা. মুজিবুর রহমান, মাওলানা কামাল হোসেন।

মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম বলেন, ইসলাম ধ্বংস করার চেষ্টা করলে নিজেরা ধ্বংস হয়ে যাবেন। ইসলাম ও মুসলমানের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। ইসলামবিরোধী শক্তিগুলো সন্ত্রাসবাদ ও জিহাদকে এক করে মুসলমানদের সন্ত্রাসী বানানোর চক্রান্তে মেতে উঠেছে। ইসলাম সন্ত্রাস, উগ্রতা বা চরমপন্থাকে সমর্থন করে না তা জানার পরও অপব্যাখ্যা করে ষড়যন্ত্র করছে। ইসলামের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র রুখে দিতে হবে।

মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, সন্ত্রাস কোন ইসলামপন্থিরা করেন না। সন্ত্রাসকে কেন্দ্র করে যদি কেউ জিহাদ, ইসলামী হুকুমত বা ইসলামী রাষ্ট্রকে অস্বীকার করার চেষ্টা করলে ইসলামী জনতা রুখে দাড়াবে।

অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন বলেন, দেশে অজানা আতঙ্ক বিরাজ করছে। সর্বত্র মানুষ ভয়ে দিনাতিপাত করছে। ইসলাম ও মুসলমানদের ধ্বংসে নানামুখি চক্রান্ত চলছে। এসকল চক্রান্ত ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম/আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ