শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী মিছিল করবে জমিয়ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

download (1)নিজস্ব প্রতিবেদক : ইসলাম ধর্মের বিধি-বিধান ও নিয়ম-নীতি সম্পর্কে সঠিক ধারণা না থাকার ফলে স্বার্থান্বেষী কিছু চক্র এক শ্রেণীর যুবকদেরকে বিপথগামী করার সুযোগ পাচ্ছে। আর তাই স্কুল, কলেজ ও বিশ্ব বিদ্যালয়সহ শিক্ষার সর্বস্তরে রাষ্ট্রীয় ভাবে সঠিক ইসলামী শিক্ষার বিস্তার ঘটাতে হবে। তথাকথিত (!) সংস্কৃতিমনা করে ছাত্র-ছাত্রীদেরকে গড়ে তোলা কার্যত কোন সমাধান নয়।

মঙ্গলবার পল্টনস্থ কার্যালয়ে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরের এক জরুরি মিটিংয়ে সভাপতির বক্তব্যে মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী একথা বলেন।

আগামী ২২ শে জুলাই বাদ জুমা বাইতুল মোকাররম উত্তর গেইটের সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলের প্রস্তুতিমূলক উক্ত মিটিংয়ে উপস্থিত ছিলেন মহানগর জমিয়তের সহ-সভাপতি মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা শরীফ মুহাম্মাদ ইয়াহইয়া, সাধারণ সম্পাদক মাওলানা মতিউর রহমান গাজীপুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মুফতী বশীরুল হাসান, মুফতী মাহবুবুল আলম, মাওলানা হেদায়েতুল ইসলাম, মুফতী ইমরানুল বারী সিরাজী, মাওলানা ওমর আলী, মাওলানা সালিমুল্লাহ, মাওলানা তোফায়েল গাজালী, মুফতী নাসির উদ্দীন খান ও বুরহান উদ্দীন প্রমুখ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ