শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


গৌরিপুরে নির্বাচন, ইসির সঙ্গে ঐক্যজোটের বৈঠক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

iojডেস্ক: প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদের সঙ্গে সাক্ষাৎ করেছে ইসলামী ঐক্যজোটের পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল। গতকাল দুপুর দু’টায় নির্বাচন কমিশন সচিবালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। বৈঠকে ইসলামী ঐক্যজোট নেতৃবৃন্দ আজ অনুষ্ঠিতব্য ময়মনসিংহ-৩  (গৌরীপুর) উপনির্বাচন দলীয় প্রভাবমুক্ত সুষ্ঠু ও অবাধ করার লক্ষ্যে নির্বাচন কমিশনকে জরুরী পদক্ষেপ নেওয়ার আহবান জানান।
ইসলামী ঐক্যজোটের প্রার্থী মাওলানা আবু তাহের খানের নির্বাচনী প্রচারণায় বাধাদান ও সন্ত্রাসী হামলার বিষয়ে প্রধান নির্বাচন কমিশনারের কাছে অভিযোগ করেন।
নেতৃবৃন্দ বলেন, দেশের উন্নতি, অগ্রগতি ও জনগণের আস্থা ফিরিয়ে আনতে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের বিকল্প নেই।
আজকের উপনির্বাচন নিরপেক্ষ ও পেশিশক্তির প্রভাবমুক্ত হলে এবং জনগণ এই নির্বাচনে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে পারলে অতীতের কলঙ্কের দাগ কিছুটা হলেও কমবে। সেই সাথে নির্বাচন কমিশনের উপর রাজনৈতিক দলগুলোর আস্থা ফিরে আসবে।
এ সময় প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদ ইসলামী ঐক্যজোট নেতৃবৃন্দের বক্তব্য মনোযোগ সহকারে শুনেন এবং উপনির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু হওয়ার আশ্বাস দেন।
তিনি বলেন, কোন নির্বাচনকে নির্বাচন কমিশন ছোট করে দেখে না, প্রতিটি নির্বাচনই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। ইতিমধ্যেই ময়মনসিংহ-১ ও ৩ আসনে নির্বাচন সুষ্ঠুভাবে সমপন্ন করার লক্ষ্যে যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। কোন ব্যক্তি বা গোষ্ঠী নির্বাচনে গোলযোগ সৃষ্টির অপচেষ্টা করলে আমাদের জানাবেন, আমরা এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।
ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামীর নেতৃত্বে প্রতিনিধি দলে  ছিলেন জোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ, যুগ্ম মহাসচিব মাওলানা আবুল কাশেম, যুগ্ম মহাসচিব মাওলানা শেখ লোকমান হোসাইন, ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা আনছারুল হক ইমরান ও নির্বাচন কমিশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ।
আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ