বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

বাগদাদীকে ১০০ টুকরো করার হুমকি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Asaduddin-Owaisi copyআন্তর্জাতিক ডেস্ক : অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিনের প্রধান আসাদুদ্দীন ওয়াইসি বলেছেন, আইএসের উগ্রবাদীরা জাহান্নামের কুকুর এবং আইএস প্রধান আবু বকর আল বাগদাদীকে যদি মুসলমানরা পায় তাহলে তাকে ১০০ টুকরো করা হবে।

মদিনায় হামলার নিন্দা করতে গিয়ে ইত্তেহাদুল মুসলিমিনের একটি সভায় তিনি এসব কথা বলেন।

আইএসকে অপরাধীদের সংগঠন আখ্যায়িত করে তিনি বলেন, এটা নিঃসন্দেহ যে ইসলামের সাথে তাদের কোনো সম্পর্ক নেই। কিন্তু তারা আমাদের মধ্যেই আছে। আমাদের দায়িত্ব তাদেরকে খুঁজে বের করে নিশ্চিহ্ন করা।

আইএস সৃষ্টির জন্য ওয়াইসি সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ বুশ ও সাবেক ব্রিটিশ প্রেসিডেন্ট টনি ব্লেয়ারকে দায়ী করে বলেন, আইএস সৃষ্টি করে তারা মানবতাকে এক কঠিন পরিস্থিতিতে ফেলেছে। এই অপরাধে আন্তর্জাতিক আদালতে তাদের বিচার হওয়া উচিত বলে মনে করেন তিনি।

সূত্র : ডেইলি পাকিস্তান

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ