বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

'ইসলামের নামে ইসলাম ধ্বংসের মিশনে নেমেছে'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

0046ডেস্ক নিউজ : কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদগাহের পাশে পুলিশ টহলের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খেলাফতে ইসলামীর আমীর ও ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান ও মাওলানা আবুল হাসানাত আমিনী।

শুক্রবার এক বিবৃতিতে তিনি এ নিন্দা ও প্রতিবাদ জানান। বিবৃতিতে তিনি বলেন, পবিত্র ঈদের দিনে ঈদের নামাজ চলাকালে ঈদ জামাতের পাশে যারা এ ধরনের সন্ত্রাসী হামলা চালিয়ে নিরীহ মানুষ হত্যার উৎসবে মেতে ওঠে তারা ইসলামের জাত শত্রু। ইসলামের নামে হামলা করে এরা ইসলাম ধ্বংসের মিশনে নেমেছে। এই শত্রুদের বিরুদ্ধে দেশবাসীকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি বলেন, দেশী শক্তির ইন্দন ও সহযোগিতা ছাড়া সন্ত্রাসীদের পক্ষে এতো বড় হামলা পরিচালনা সম্ভব নয়। নিশ্চয় হামলাকারীদের পেছনে কোন ব্যক্তি বা গোষ্ঠীর ইন্ধন রয়েছে। এরা কারা? সরকারকে তা খুঁজে বের করতে হবে এবং দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

বিবৃতিতে মাওলানা আবুল হাসানাত আমিনী শোলাকিয়ায় সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। নিহতদের রুহের মাগফেরাত এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। সেই সঙ্গে দেশবাসীকে ধৈর্য্যধারণ এবং আল্লাহর উপর ভরসা করে পরিস্থিতি মোকাবেলার সাহস রাখার আহ্বান জানান।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ