বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


খেলাফতে ইসলামীর ঈদের শুভেচ্ছা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Untitled-1 copyনিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সারা দেশের দলীয় নেতাকর্মী, আলেম-উলামা ও দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে খেলাফতে ইসলামী বাংলাদেশ।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে খেলাফতে ইসলামীর আমীর মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মাওলানা ফজলুর রহমান এ শুভেচ্ছা জানান।

বিবৃতিতে খেলাফত নেতৃদ্বয় বলেন, এক মাসের সিয়াম-সাধনার পর নির্মল আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। এই ঈদ একদিকে আমাদেরকে ঐক্যের বন্ধনে আবদ্ধ হয়ে ঘাত-প্রতিঘাত, হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পরিত্যাগ করে আল্লাহর বিধান অনুযায়ী জীবন পরিচালনা করার সুযোগ দেয়। অন্যদিকে অত্যাচারী, জালিম, দূর্নীতিবাজ, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে একটি আদর্শ সমাজ গঠনে আত্মনিয়োগ করতে অনুপ্রাণিত করে।

তারা আরো বলেন, আমরা এমন একটা সময়ে ঈদ উদযাপন করছি। যখন গুলশানের সন্ত্রাসী হামলায় দেশের সাধারণ মানুষ শোকে স্তব্দ। এই শোককে শক্তিতে পরিণত করে আমাদেরকে এগিয়ে যেতে হবে।

তারা বলেন, ঈদুল ফিতর আমাদের জীবনে বয়ে আনুক শান্তি ও কল্যাণ। মুসলমানদের মাঝে ছড়িয়ে পড়–ক সাম্য ও সৌহার্দ্যরে অনুপম শিক্ষা। সমাজে প্রতিষ্ঠিত হোক ন্যায় ও ইনসাফ, নিমূল হোক সন্ত্রাস ও জঙ্গীবাদ। ঈদের প্রাক্কালে এটাই আমাদের কামনা। আমরা দেশবাসীকে খেলাফতে ইসলামী বাংলাদেশের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি এবং আল্লাহ তায়ালার কাছে দেশবাসীর সুখ, সমৃদ্ধি ও কল্যাণের জন্য বিনীত প্রার্থনা করছি।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর/ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ