২০১৬-০৭-০৬

সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮

বেফাক ও তানযীমে নরসিংদ মির্জানগর মাদরাসার সাফল্য

OURISLAM24.COM
news-image

facebook_1467806499298উমায়ের আহমাদ : দক্ষিন মির্জানগর হাফিজিয়া মাদরাসা বরাবরের ন্যায় এবারো নরসিংদী জেলার সেরা প্রতিষ্ঠানের গৌরব অর্জন করেছে। বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের ৩৯ তম কেন্দ্রিয় পরিক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। এতে মাদরাসার তাইসির (ইবতেদাইয়াহ) জামাতে ১০ জন ছাত্র জাতীয় মেধা তালিকায় স্ট্যান করেছে এবং নাহভেমির (মুতাওয়াসসিতাহ) জামাতে ৭ জন ছাত্র স্ট্যান করেছে।

নরসিংদী জেলার অন্য কোন মাদ্রাসায় এর চেয়ে বেশি স্ট্যান আসেনি। অন্যদিকে নরসিংদী জেলা কওমী মাদ্রাসাভিত্তিক বোর্ড তানজিমুল মাদারিসিল আরবিয়া নরসিংদীর অধিনে অনুষ্ঠিত কেন্দ্রীয় পরিক্ষায় মোট ১০টি স্ট্যানের মধ্যে ২ টি এই মাদরাসার ছাত্ররা ছিনিয়ে এনেছে।

উল্লেখ্য, উক্ত প্রতিষ্ঠানটি বড় হুজুর হাফেজ হাফিজুল্লাহ সাহেবের দুয়া ও মুহতামিম হাফেজ মাওলানা ক্বারী মুহাম্মাদুল্লাহ হাফিজ এবং প্রধান সমন্নয় কারি হাফেজ মাওলানা ইব্রাহিম খলীল এবং হাঃ মাওঃ রিয়াজতুল্লাহ সাহেবের একান্ত প্রচেষ্টায় দিন দিন উন্নতির দিকে যাচ্ছে। বিগত চার বছর যাবত বেফাক ও তানজিম বোর্ডের কেন্দ্রীয় পরিক্ষায় অংশগ্রহণ করে সাফল্য অর্জন করছে উক্ত মাদরাসার ছাত্ররা।