শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


মাসিক আলোর পথ এর ঈদবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

FB_IMG_1467670079931উমায়ের আহমাদ : এতিম, গরীব, বিধবাসহ অসহায় মানুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ করেছে ‌'মাসিক আলোর পথ'। সোমবার বাদ যোহর নরসিংদীর ঘোড়াদিয়ায় লন্ডন কমিউনিটি সেন্টারে ঈদবস্ত্র বিতরণ করা হয়।

এসময় লেখক, সাংবাদিক, উলামায়ে কেরামসহ নানা সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঈদবস্ত্র বিতরণ পূর্ব আলোচনা সভায় বক্তারা এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, একজন লেখকের লেখালেখির পাশাপাশি যে সামাজিক দায়িত্বও আছে আজকের অনুষ্ঠান সে কথাই প্রমাণ করে। তারা বলেন, ‘মাসিক আলোর পথ’ মানবতার কথা, অসহায় মানুষের কথা ও মানবসেবার কথা কেবল লেখালেখিতে সিমাবদ্ধ না রেখে করেও দেখায়। এমন দ্বিতীয় একটি নজির মিলানো দুঃসাধ্য।

তারা আরো বলেন, ঈদ আনন্দের। ঈদ সাম্যের। ঈদ ঐক্যের। ঈদ ভ্রাতৃত্বের। তাই এই ঈদে আমরা যেনো অসহায় মানুষের কথা না ভুলি। আলোর পথ ’র অনুস্মরণে আমরা যদি তাদের মুখে হাসি ফোটাতে পারি তাহলেই হবে প্রকৃত ঈদ।

আশরাফ আলীর পরিচালনায় ঈদ বস্ত্র বিতরণ পূর্ব আলোচনা সভায় বক্তারা ‘আলোর পথ’-এর এ উদ্যোগে সন্তুষ্টি প্রকাশ করেন এবং ‘আলোর পথ’-এর অগ্রযাত্রা কামনা করত: আলোচনা শেষ করেন।

সম্পাদক এম. বিলাল হুসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আলহাজ আফতাব উদ্দিন ভূইয়া। এছাড়া বিশেষ অতিথি হিসেবে নরসিংদী জেলার শীর্ষস্থানীয় উলামায়ে কেরামের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী বাজার কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা আলি আহমদ হোসাইনী, জামিয়া কুরআনিয়া মে’রাজুল উলুম বৌয়াকুড় মাদরাসার প্রিন্সিপাল ও শাইখুল হাদীস মাওলানা ইসমাইল নুরপূরী, আবাবীল ইসলামি একাডেমী ’র প্রিন্সিপাল মাওলানা আব্দুন নূর। এছাড়াও এলাকার মুরুব্বী ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রায় তিন শতাধিক পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর/ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ