শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


`মাদরাসায় জঙ্গি নেই'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

kamalঢাকা: মাদরাসা থেকে জঙ্গীবাদ তৈরি হয় না বরং প্রাইভেট বিশবিদ্যালয়ের ছাত্ররাই জঙ্গীবাদের সাথে জড়িত বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, দেশের কওমি, আলিয়া ও ইবতেদায়ি মাদরাসাগুলোতে সঠিক ইসলাম শিক্ষা দেয়া হয়, এখান থেকে জঙ্গীবাদ তৈরি হওয়ার প্রশ্নই উঠে না।

লক্ষ্মীপুর জেলা কমিউনিটি পুলিশিং সেল ও জেলা ইমাম সমিতির উদ্যোগে জেলা স্টেডিয়াম মাঠে আজ রোববার বিকেলে ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আনসারুল্লা বাংলা টিম, জেএমবি ও আইএসের নামে যারা সন্ত্রাসী কর্মকাণ্ড, বোমাবাজী, মানুষ হত্যার নামে জেহাদ করে ইসলাম প্রতিষ্ঠিত করতে চায় তাদের উদ্যেশে তিনি প্রশ্ন রাখেন, ইসলাম ধর্মের কোথায় মানুষ হত্যা করে ইসলাম প্রতিষ্ঠা করার কথা বলা হয়েছে তা তিনি জানতে চান। ইসলাম শান্তির ধর্ম উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশের মানুষ ধর্মপ্রিয়, তাই বলে এ নয় যে এ দেশের মানুষ জঙ্গীবাদে বিশ্বাসী।

তিনি আরো বলেন, এ সরকার আলেম ওলামা বিরোধী নয়, বরং তাদের পক্ষের সরকার। বর্তমান প্রধানমন্ত্রী ইসলাম বিরোধী কোনো আইন করেননি। ভবিষ্যতেও করবেন না।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ