শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


তদন্ত ভিন্নখাতে নেয়া হচ্ছে : বাবুলের শ্বশুর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

mitu-babulআওয়ার ইসলাম ডেস্ক : মিতু হত্যার মামলায় তার স্বামী এসপি বাবুলের জিজ্ঞাসাবাদের ঘটনা এবং তদন্ত নিয়ে প্রশ্ন তুলেছে নিহতের পরিবার।

বাবুল আক্তারের শ্বশুর মোশাররফ হোসেন বিবিসি বাংলাকে বলেছেন, তদন্ত অন্যদিকে নেয়ার চেষ্টা করা হচ্ছে বলে এখন তাঁরা মনে করছেন।
মোশাররফ হোসেন বলেন, ‘আমার মেয়ে হত্যার বিচার আমি চাই। আমার মেয়ে কোনো চাকরি বা ব্যবসা করতো না। কিন্তু পুলিশের তদন্তকারীরা হত্যাকাণ্ডের তদন্তের মূল জায়গা থেকে সরে যাচ্ছে বা এড়িয়ে যাচ্ছে। তদন্ত ডাইভার্ট করা হচ্ছে বা অন্যদিকে নেয়া হচ্ছে। কেন এটা করা হচ্ছে, সেটাই আমাদের প্রশ্ন।’

স্ত্রী মাহমুদা খানমের হত্যাকাণ্ডের পর থেকে বাবুল আক্তার দুই শিশু সন্তানকে নিয়ে ঢাকায় তাঁর শ্বশুর বাড়িতে থাকছেন। তাঁর শ্বশুর মোশাররফ হোসেন সাবেক পুলিশ পরিদর্শক।

গত শুক্রবার বাবুল আক্তারকে গোয়েন্দা পুলিশের দপ্তরে নিয়ে প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।এরপর নানান প্রশ্ন উঠলেও পুলিশের পক্ষ থেকে এখনও পরিষ্কার কোন বক্তব্য দেয়া হয়নি। তবে সংবাদ মাধ্যমে বাবুল আকতারের পুলিশে থাকা না থাকার বিষয়েও নানান ধরণের খবর প্রকাশ হচ্ছে।

তাঁর শ্বশুর মোশাররফ হোসেন বলেছেন, জিজ্ঞাসাবাদের বিষয়ে বাবুল আকতার তাঁর সাথে কোন কথা বলেননি। তিনি পত্রিকায় দেখেছেন, জিজ্ঞাসাবাদের সময় বাবুল আকতারের কাছ থেকে জোর করে সাদা কাগজে স্বাক্ষর নেয়া হয়েছে। এসব খবর সম্পর্কে তাঁর কোন ধারণা নেই। কিন্তু বাবুল আকতার স্ত্রী হত্যায় জড়িত থাকতে পারেন, এটা তাঁরা বিশ্বাস করেন না বলে মোশাররফ হোসেন উল্লেখ করেছেন। তিনি আরও বলেছেন, তিনি হত্যাকাণ্ডের সঠিক তদন্ত চান।

চট্রগ্রামে ছেলেকে স্কুলে নেয়ার পথে খুন হয়েছিলেন পুলিশ কর্মকর্তা বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম।

সূত্র : বিবিসি বাংলা

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ