বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক

জায়নামাজে শয়তান!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

1-33 copyআওয়ার ইসলাম ২৪ ডটকম : জায়নামাজে শয়তানের প্রতীক, ক্রুশ ও ইহুহিদের ৮ তারকার ছবি পাওয়া যাচ্ছে বলে অভিযোগ উঠেছে। ব্যাপারটা কেউ ধরতে পারছেন কেউ পারছেন না। দেখা গেছে, কিছু জায়নামাজে শয়তান, বানর, মানুষের মুখ, বিভিন্ন প্রাণীর ছবি, ইহুদি ধর্মের ৮ তারকা চিহ্ন এবং ক্রিষ্টানদের ক্রুশের প্রতীকও রয়েছে।

কিছুদিন আগে ফেসবুক পোস্টে একজন জানান, জায়নামাজে তার স্ত্রী ক্রুশ টাইপ একটা সাইন খেয়াল করেছেন। সেখানে আরও কিছু জায়নামাজের পিক ছিল যেখানে ভালো করে খেয়াল করলে বিভিন্ন রকম অদ্ভূদ আকৃতি দেখা যাবে। তিনি বলেন, তারাবির নামাজ পড়তে গিয়ে আমার পাশের জায়নামাজে দেখলাম পা রাখার জায়গায় অদ্ভূদ একটা শিল্পকর্ম যা ভালো করে খেয়াল করলে মনে হবে একটা বানর টাইপের মূর্তি।

আরেকজন লিখেন, কয়েকদিন আগে একটি টিভি অনুষ্ঠানে দেখেছিলাম, প্যালেস্টাইনে ইহুদিদের বাসার উপর আট মাথাওয়ালা তারকা থাকে যা দেখে বুঝা যায় এটা একটা ইহুদির বাসা। আমার জায়নামাজটাও স্টার দিয়ে ডিজাইন করা কিন্তু বিষয় হচ্ছে প্রতিটা তারকার আটটা মাথা এবং ভালো মত খেয়াল করলে বুঝা যাবে তারকাগুলো দিয়ে ক্রুশ বানানো হয়েছে। আটটা তারকা নিয়ে আরেকটা তারকা করা হয়েছে।

বিশেষজ্ঞরা জায়নামাজ কেনার সময়, এক কালারের জায়নামাজ বা ছবি থাকলে তা ভালো করে যাচাই করে কেনার পরামর্শ দিয়েছেন।

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ