শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

কাগজপত্র সঠিক থাকায় ইফতারি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

iftariখুলনা : গাড়ির কাগজপত্র সঠিক থাকায় খুলনার চালকরা পেলেন অভিনব পুরস্কার। সবাইকে দেয়া হলো ইফতারি। আর যাদের কাগজপত্র ঠিক ছিল না তাদের করা হলো জরিমানা।

খুলনা মহানগরীতে এমনটাই দেখা গেছে আজ মঙ্গলবার। নগরীর রূপসা সেতু এলাকায় চেকপোস্ট বসিয়েছিল র‌্যাব সদস্যরা। এতে যাদের কাগজপত্র সঠিক ছিল তাদের পুরস্কার হিসেবে দেওয়া হয়েছে ইফতারির প্যাকেট। আর যাদের কাগজপত্র সঠিক ছিল না তাদের করা হয়েছে জরিমানা।

র‌্যাব জানায়, যাদের গাড়ির কাগজপত্র সঠিক ছিল তাদের ইফতারি প্যাকেট দেওয়া হয়। যাদের কাগজপত্র ত্রুটিপূর্ণ ছিল তাদের জরিমানা করা হয়। বিকাল ৫টা পর্যন্ত ১০টি মোটরসাইকেল ও তিনটি প্রাইভেটকারকে জরিমানা করা হয়।

অভিযানের সময় র‌্যাব-৬ এর অধিনায়ক খোন্দকার রফিকুল ইসলাম, উপ-অধিনায়ক মেজর মো. সুরুজ মিয়া, এএসপি মিজানুর রহমান ও খায়রুল ইসলাম উপস্থিত ছিলেন।

/এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ