সোমবার, ২০ আগস্ট ২০১৮

অনুপ্রাসের ইফতার ও অ্যালবামের মোড়ক উন্মোচন

OURISLAM24.COM
জুন ১২, ২০১৬
news-image

onuprash2আওয়ার ইসলাম ডেস্ক : জাতীয় সাংস্কৃতিক সংগঠন অনুপ্রাস-এর ইফতার মাহফিল ও নতুন দুটি অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের প্রধান পরিচালক আবদুল আহাদ সালমানের সভাপতিত্বে পুরানা পল্টনের খানা বাসমতিতে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন বুনইয়ান আবাসন লিমিটেড এর চেয়ারম্যান মাওলানা ইমতিয়াজ আলম।

বিশেষ অতিথি ছিলেন মজলিসে দাওয়াতুস সুন্নাহ বাংলাদেশের আমীর প্রিন্সিপাল মাওলানা আতাউর রহমান আরেফী, ইসলামী সাংস্কৃতিক জোটের সভাপতি মাওলানা আবুল কালাম আজাদ, মাসিক আদর্শ নারী সম্পাদক আবুল হাসান শামসাবাদী, এছাড়াও দেশবরেণ্য সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদের মধ্যে এইচ এম সাইফুল ইসলাম, এহসান সিরাজ, শহিদুল ইসলাম কবীর, জিয়াউল আশরাফ, আবুল আলা মাসুম, আর জে কনক, বরকতউল্লাহ লতিফ, আমীর আহমাদ, আবদুল গাফফার, আবু সুফিয়ান, কাজী আমীন, নাসীব মাহদী, শরীফুল ইসলাম, সাইফ সালমানসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অনুপ্রাসের সিনিয়র শিল্পী এনামুল কবীরের একক অ্যালবাম “স্বপ্ন” এবং শিল্পী ওবাইদুল্লাহ এর একক অ্যালবাম “নাবী মুহাম্মদ” এর মোড়ক উন্মোচন করা হয়। অ্যালবামগুলো দেশাল বিডি ডটকমে পাওয়া যাবে।

অনুপ্রাসের সহকারী পরিচালক ইয়াকুব হুসাইন সোহান এবং মিডিয়া পরিচালক ইয়াসিন আহমাদ ও সংগীত onuprashপরিচালক নেছার আহমাদের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিরা সুস্থ সংস্কৃতির জগতে অনুপ্রাসের অগ্রযাত্রা কামনা করেন।নির্বাহী পরিচালক শিল্পী শরীফ মাহমুদ, আবু বকর ইমতিয়াজ, শাহাদাত হোসাইন মির্জা, মেহেদী হাসান তুহিন, শিশুশিল্পী ইমতিয়াজ রাসেল, ও মিনহাজ সংগীত পরিবেশন করেন।

অনুপ্রাসের অন্যান্য বিভাগের শিল্পীরা সার্বিক ব্যবস্থাপনার দায়িত্ব পালন করেন। অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে ছিলো রেডিও টাচ 24 ডটকম, দেশাল বিডি ডটকম ও আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম।

ইসলাম টোয়েন্টিফোর ডটকম / আরআর