শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


আজাদি মার্চে অবস্থানকারীদের জন্য হাদিয়া পাঠালেন কাবার ইমাম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাকিস্তানের জমিয়তে ওলামায়ে ইসলাম (ফ) এর উপ-সংগঠন আনসার উল ইসলাম এর জন্য সম্মাননা সরূপ কাবা শরিফের ইমাম একটি হাদিয়া প্রেরণ করেছেন।

সৌদি আরবের মসজিদুল হারামাইনের ইমাম ও প্রেসিডেন্ট শায়েখ আবদুর রহমান আস সুদাইস পাকিস্তানের মাওলানা ফজলুর রহমানের নেতৃত্বে আজাদি মার্চে অংশগ্রহণকারীদের জন্য হাদিয়া প্রেরণ করেছেন।

জানা যায়, শায়েখ আবদুর রহমান আস সুদাইসের সঙ্গে পাকিস্তানের আজাদি মার্চের অংশগ্রহণবারীদের পক্ষ থেকে জামিয়তে উলামায়ে ইসলামের সৌদি আরব প্রতিনিধি মাওলানা আবদুস সুবহান দেখা করলে তিনি কাবা শরিফের পবিত্র গিলাফের একটি টুকরো তাদের হাদিয়া দেন।

আজাদি মার্চে আনসার উল ইসলাম নিরাপত্তার দায়িত্ব পালন করছে। তাদের উৎসাহ দেয়ার জন্য এ হাদিয়া দিয়েছেন বলে জানা যায়।

আনসার উল ইসলাম আজদি মার্চে আন্দোলনকারীদের উৎসাহ দেয়ার জন্য এ হাদিয়াটি সবাইকে দেখায়। সবাই আল্লাহু আকবার বলে তাকবির দিয়েছেন।

প্রসঙ্গত, ইমরান খানকে হটাতে জমিয়তে উলামায়ে ইসলামের (ফ) প্রধান মাওলানা ফজলুর রহমানের নেতৃত্বে দেশটির বিরোধী দলগুলি রাস্তায় নেমেছে। ওই আন্দোলনকে আজাদী মার্চ নামে অভিহিত করা হয়েছে।

প্রধানমন্ত্রী ইমরান খানকে পদত্যাগের আলটিমেটাম দিয়েছিলেন মাওলানা ফজলুর রহমান। কিন্তু প্রধানমন্ত্রী ইমরান খান অন্যান্য সব দাবি মানতে রাজি হলেও পদত্যাগ করবেন না বলে জানিয়ে দিয়েছেন।

তবে চলমান আজাদী মার্চ নিয়ে সিদ্ধান্তে পৌঁছতে সরকারের বিশেষ কমিটি ও বিরোধী দলগুলোর রাহবার কমিটি দফায় দফায় বৈঠক করছে।

ডেইলি জং থেকে আবদুল্লাহ তামিম 

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ