172845

ভোলায় মুসল্লিদের ওপর হামলাকারীদের স‌র্বোচ্চ শা‌স্তির দাবি হেফাজতের

আওয়ার ইসলাম: ভোলা জেলার বোরহানউদ্দীনে আজ সকা‌লে ছাত্র-জনতা‌র শা‌ন্তিপূর্ণ মি‌ছি‌লে আইনশৃঙ্খলা রক্ষাকারী বা‌হিনীর বর্ব‌রো‌চিত হামলায় আহত ও নিহ‌ত হওয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্র‌তিবাদ জা‌নি‌য়ে‌ছেন হেফাজ‌তে ইসলাম বাংলা‌দেশ এর আমীর, দারুল উলূম হাটহাজারী’র মহাপ‌রিচালক আল্লামা শাহ আহমদ শফী ও হেফাজত মহাস‌চিব আল্লামা জুনা‌য়েদ বাবুনগরী।

আজ ২০ অক্টোবর র‌বিবার সন্ধ্যা ৭টায় গণমাধ্য‌মে পাঠা‌নো এক বিবৃ‌তিতে হেফাজত নেতৃবৃন্দ এ প্র‌তিবাদ জানান।

বিবৃ‌তিতে হেফাজত নেতৃদ্বয় ব‌লেন, সামা‌জিক যোগা‌যোগ মাধ্যম ফেসব‌ুকের ম্যা‌সেঞ্জা‌রে মহানবী হযরত মুহাম্মদ সা. ও তার প‌রিবারবর্গ নি‌য়ে কটূ‌ক্তি ও অবমাননাকারী হিন্দু যুবক ‌বিপ্লব চন্দ্র শুভকে আইনের আওতায় না এনে উল্টো ছাত্র জনতার শা‌ন্তিপূর্ণ বিক্ষ‌োভ মি‌ছি‌লে পু‌লিশ কর্তৃক হামলা ক‌রে চরম ধৃষ্টতার প‌রিচয় দি‌য়ে‌ছে। অবিলম্ব‌ে রাসূল সা. এর কটূ‌ক্তিকারী হিন্দু যুবক এবং হামলাকারী পু‌লি‌শ সদস্য‌দের স‌র্বোচ্চ শা‌স্তি নি‌শ্চিত করুন। অন্যথায় নবী‌প্রে‌মিক জনতা অসহ‌যোগ আ‌ন্দোলন গড়ে তুল‌বে।

হেফাজত নেতৃদ্বয় আ‌রো ব‌লেন, মহানবী হযরত মুহাম্মদ সা বিশ্ব মুসলমান‌দের হৃদ‌য়ের স্পন্দন। মহান আল্লাহর তাআলার প‌রই রাসূল সা. এর স্থান। তি‌নি আমা‌দের আদর্শ মহাপুরুষ। তাঁর প‌বিত্র জীবন নি‌য়ে, তাঁর প‌রিবারবর্গ নি‌য়ে কেউ কটূ‌ক্তি কর‌লে তা কোন মুসলমান সহ্য কর‌তে পা‌রে না। বাংলা‌দে‌শে কিছু‌দিন পরপর এমন ঘটনা ঘট‌ছে। নবী অবমাননা যেন আর না হয় আ‌মি সরকারের কা‌ছে নবী অবমাননার স‌র্বোচ্চ মৃত্যুদণ্ড ক‌রে আইন পাশ করার জোর দাবী জানা‌চ্ছি।

হেফাজত নেতৃদ্বয় আরো বলেন, বোরহান উদ্দীনে আজ‌কের শা‌ন্তিপূর্ণ মি‌ছি‌লে পু‌লিশ কর্তৃক বর্ব‌রো‌চিত ঘটনায় যারা প্রাণ হা‌রি‌য়েছে তাঁরা নিঃসন্দ‌েহে শহীদ। উক্ত শহীদ‌দের শোক সন্তপ্ত পরিবা‌রের প্র‌তি সম‌বেদনা জানা‌চ্ছি এবং আহত তাওহী‌দি জনতার আশু সুস্থতা কামনা কর‌ছি।

আরএম/

ad

পাঠকের মতামত

Comments are closed.