বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

কাশ্মীরে মোবাইল সেবা চালুর কয়েক ঘণ্টার মধ্যেই এসএমএস বন্ধ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরে পোস্টপেইড মোবাইল সেবা চালুর কয়েক ঘণ্টা পরই মোবাইলে খুদে বার্তা (এসএমএস) আদান প্রদানের সেবা বন্ধ করে দিয়েছে সরকার। একটি ট্রাকে দুর্বৃত্তদের দেওয়া আগুনে চালক নিহতের ঘটনায় এমন সিদ্ধান্ত নেয় সরকার।

এএফপির বরাতে জানা যায়, সোমবার রাতে আপেলবাহী একটি ট্রাক রাস্তায় রাখা ছিল। এ সময় মুখোশ পরা দুজন অস্ত্রধারী রাস্তা থেকে ট্রাকটি সরিয়ে নিতে বলেন।

কিন্তু চালক ট্রাক সরিয়ে নিতে অস্বীকৃতি জানালে অস্ত্রধারীরা চালককে লক্ষ্য করে গুলি চালায় এবং ট্রাকে আগুন ধরিয়ে দেয়।

ঘটনার সত্যতা স্বীকার করে মঙ্গলবার কর্তৃপক্ষ জানিয়েছে, ট্রাকে আগুন দেওয়ার ঘটনার পর সোমবার রাতেই এসএমএস সেবা বন্ধ করে দেওয়া হয়েছে। বিদ্রোহীরা যাতে পরস্পরের সঙ্গে যোগাযোগ না করতে পারে সে লক্ষ্যেই এই সিদ্ধান্ত।

স্থানীয়রা বলছেন, মুখোশধারী বন্দুকধারীরা চালককে তার গাড়ি দিয়ে রাস্তা বন্ধ করে দিতে বলেন। কিন্তু গাড়িটি হড়কে গিয়ে রাস্তায় আটকে যায়। তখন বন্দুকধারীরা ট্রাকটিতে গুলি করে আগুন ধরিয়ে দেয়।

কাশ্মীরে আপেল আহরণ একটি স্পর্শকাতর ইস্যু হয়ে দাঁড়িয়েছে। ভারতীয় বাজারে ফলের বড় একটা সংখ্যা এখান থেকে রফতানি করা হয়।

বহু ফলবাগানের মালিক বলেন, স্বায়ত্তশাসনের অধিকার কেড়ে নেয়ার প্রতিবাদে চলতি বছরে তারা আপেল আহরণ করবেন না।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ