মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


বিকালে স্থায়ী কমিটির জরুরি বৈঠক ডেকেছে বিএনপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সাম্প্রতিক নানা বিষয়ে আলোচনা করতে বুধবার (৯ অক্টোবর) বিকাল ৫ টায় দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির জরুরি বৈঠক ডেকেছে বিএনপি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে করা চুক্তি, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালযয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ড, হঠাৎ করে দলীয় সাত সংসদ সদস্যের খালেদ জিয়ার সঙ্গে সাক্ষাৎ এবং তার মুক্তির ইস্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে এক সংসদ সদস্যের বৈঠকের বিষয় নিয়ে বৈঠকে আলোচনা হতে পারে।

গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠকে অনুষ্ঠিত হবে। বৈঠক শেষে সংবাদ সম্মেলন করার কথা রয়েছে।

বৈঠকের বিষয়ে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, ‘সমসাময়িক বিষয় নিয়ে দলের করণীয় ঠিক করতে দলের স্থায়ী কমিটির জরুরি বৈঠক ডাকা হয়েছে।’

বৈঠকের আলোচ্য বিষয় সম্পর্কে জানতে চাইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘এটা আমাদের সাপ্তাহিক নিয়মিত বৈঠক। ফলে প্রধানন্ত্রীর ভারত সফর ও আবরার বিষয়টি আলোচনায় আসা স্বাভাবিক।’

এদিকে চিকিৎসার জন্য বিদেশে অবস্থান করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফলে এ বৈঠকে তিনি উপস্থিত থাকতে পারছেন না। সাধারণত স্থায়ী কমিটির বৈঠকগুলোতে স্কাইপ-এর মাধ্যম লন্ডন থেকে যুক্ত থাকেন তারেক রহমান। আজকের বৈঠকে তার যুক্ত থাকার কথা রয়েছে।

আরএম/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ