171858

সম্রাটের চিকিৎসা বাংলাদেশেই সম্ভব: চিকিৎসক

আওয়ার ইসলাম: ক্যাসিনোকাণ্ডে গ্রেপ্তার ইসমাইল হোসেন চৌধুরীর শারীরিক কোনো জটিলতা নেই। বাংলাদেশেই তার চিকিৎসা সম্ভব বলে জানিয়েছেন চিকিৎসক।

বুধবার দুপুরে সম্রাটের শারীরিক সর্বশেষ অবস্থা সাংবাদিকদের সামনে ব্রিফ করেন তার চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক সহযোগী অধ্যাপক মহসিন আহমেদ।

তিনি বলেন, আপনারা বলতে পারেন তার জীবনের ঝুঁকি নেই। নেই কোনো জটিলত। কিন্তু তার হার্টবিট অনিয়মিত আছে তার চিকিৎসা বাংলাদেশি করা সম্ভব এবং এই হাসপাতালেই করা সম্ভব।

মহসিন আহমেদ বলেন, গতকাল পরিচালক বলেছিল উনি সুস্থ না, অবস্থা স্থিতিশীল। গতকাল থেকে আমরা খেয়াল করছিলাম তার হার্টের পার্সল অনিয়মিত ছিল। আমাদের চিকিৎসকরা তাকে দেখেন, ওষুধের ডোজ বাড়িয়ে দিয়েছেন। আশা করি, তাকে পর্যবেক্ষণ করে আগামীকাল বলতে পারব, তিনি কেমন আছেন।

সম্রাটের অন্যান্য পরীক্ষার ফলাফল ভাল জানিয়ে তিনি বলেন, বাকি পরীক্ষাগুলোর রিপোর্ট ভাল আছে। তার শারীরিক অবস্থা এখন বলা কঠিন। কারণ এর আগে তার হার্টের বাল্ব রিপ্লেস করা হয়েছে। আগে থেকে তার হার্টবিট অনিয়মিত ছিল, তার হার্টবিট দুর্বল ছিল।

চিকিৎসক বলেন, গতকাল (মঙ্গলবার) রাতে তিনি অভিযোগ করেছেন তার শ্বাসকষ্ট হচ্ছে। আমরা পরীক্ষা করে দেখলাম তার হার্টবিট অনিয়মিত, আমরা ওষুধের ডোজ বাড়িয়ে দিয়েছি। আমরা ২৪ ঘন্টা তাকে দেখব। এরপর তার শারীরিক অবস্থার কথা বলা যাবে।

-এএ

ad

পাঠকের মতামত

Comments are closed.